ঝিনাইদহে কসাস ও বাংলাদেশ শিক্ষক সমিতির উদ্যেগে দোয়া ও ইফতার মাহফিল


রহমতের মাস রমজান। সময়ের পরিক্রমায় আত্মশুদ্ধি ও ত্যাগের মহিমা নিয়ে প্রতিবছর আসে পবিত্র মাহে রমজান। রমজানের এই সওয়াব ভাগা-ভাগি করে নিতে ঝিনাইদহের কথন সাংস্কৃতিক সংসদ (কসাস) ও বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) ঝিনাইদহ জেলা শাখার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার রমজানের ২৩ তম দিনে সরকারি কেসি কলেজে এতিম, দুস্থ ও অসহায়দের সাথে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে কসাস। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. বিএম রেজাউল করিম, উপাধ্যক্ষ অশোক কুমার মৌলিক, শিক্ষক পরিষদের সম্পাদক আব্দুর রশিদ, কসাসের উপদেষ্টা মিজানুর রহমান, সাবেক অধ্যক্ষ সুষেন্দু কুমার ভৌমিক, আমিনুর রহমান টুকু, উপাধ্যক্ষ এন এম শাহজালাল, নিসচা জেলা শাখার সভাপতি এ্যাড. মনোয়ারুল হক লাল, সাধারণ সম্পাদক নিয়ামুল হক সবুজ। সার্বিক তত্বাবধানে ছিলেন কসাসের সভাপতি উম্মে সায়মা জয়া ও সাধারণ সম্পাদক প্রতাপ আদিত্য বিশ্বাস।
অপরদিকে ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজে বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) ঝিনাইদহ জেলা শাখার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এসময় সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ, শিক্ষক সমিতি জেলা শাখার সভাপতি জয়া রানী চন্দ, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, যুগ্ম-সম্পাদক বিনয় কৃষ্ণ বিশ্বাস, সদর উপজেলা সভাপতি মুনীর হোসেন মুকুল, সাধারণ সম্পাদক সবদুল হোসেনসহ অন্যান্যরা। ইফতারের পুর্বে বিশেষ মোনাজাত করা হয়।



No comments

Powered by Blogger.