ঝিনাইদহে বিএমএ ও প্রয়াস আনন্দ স্কুলের ইফতার মাহফিল

ঝিনাইদহ প্রতিনিধি-
রহমতের মাস রমজান। রমজানের সওয়াব ভাগাভাগি করে নিতে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) ও প্রয়াস আনন্দ স্কুল সুবিধাবঞ্চিত শিশুদের অংশগ্রহণে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রমজানের ১৫ তম দিনে শহরের কুটুম কমিউনিটি সেন্টার ও কালেক্টরেট স্কুল চত্বরে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
বিএমএ’র ইফতারে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, স্বাস্থ্য বিভাগের খুলনা বিভাগীয় পরিচালক ডা: রাশেদা সুলতানা, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মো: হাসানুজ্জামান, সিভিল সার্জন ডা: রাশেদা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফ-উজ-জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, এনডিসি খাইরুল ইসলাম, জেলা বিএমএ’র সভাপতি ডা: আজিজুর রহমান, সাধারণ সম্পাদক ডা: দুলাল চক্রবর্তী, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা: রাশেদ আল মামুন, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা: জাহিদ আহম্মেদ, পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাসসহ চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রয়াস আনন্দ স্কুল সুবিধাবঞ্চিত শিশুদের অংশগ্রহণে উপস্থিত ছিলেন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা, কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর সুষেন্দু কুমার ভৌমিক, ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক তপন রায়, রোজি আহম্মেদ, নিশচা জেলা শাখার সভাপতি এ্যাড. মনোয়ারুল হক লাল, সাবেক অধ্যক্ষ আমিনুর রহমান টুকু, সমাজসেবক জয়নাল আবেদিন, ব্যাংকার ইলিয়াছ আলী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ইসাহাক আলী, রাশেদুল হক প্রমুখ উপস্থিত ছিলেন। সার্বিক তত্বাবধানে ছিলেন প্রয়াস আনন্দ স্কুলের উদ্যোক্তা আলমগীর হোসেন। ইফতারের পুর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

No comments

Powered by Blogger.