কালীগঞ্জে দুই স্কুল ছাত্রকে পাচারের চেষ্টাকালে রোহিঙ্গা পাচারকারী আটক

স্টাফ রিপোর্টার :
ঝিনাইদহের কালীগঞ্জে শিহাব (৯) ও আরাফত (৮) নামের দুই স্কুল ছাত্রকে পাচার করার চেষ্টাকালে রোহিঙ্গা পাচারকারী সন্দেহে আশিক (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বড় রায়গ্রামে এ ঘটনা ঘটে। পাচারের হাত থেকে বেঁচে যাওয়া শিহাব বড় রায়গ্রামের মোফাজ্জেল হোসেনের ছেলে ও সিংগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩য় শ্রেণীর ছাত্র। আর আরাফত একই গ্রামের রায়হান উদ্দীনের ছেলে ও সিংগী সরকারি প্রাঃ বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র।
এলাকাবাসী সূত্রে জানাগেছে, আশিক ও আরাফত দুই বন্ধু মিলে গ্রামের একটি পান বরজের কাছে খেলা করছিল। এ সময় মিষ্টি খাওয়ানোর কথা বলে তাদের পাচারের চেষ্টা করলে ওই স্কুল ছাত্র ডাক চিৎকার দেয়। এ সময় এলাকাবাসী ছুটে এসে পাচারকারীকে উত্তম মধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। এলাকাবাসী ওই পাচারকারীকে রোহিঙ্গা দাবি করেন।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, এলাকাবাসী রোহিঙ্গা পাচারকারী সন্দেহে এক যুবক কে পুলিশে দিয়েছে। তবে পাচারকারী যুবক আশিক রোহিঙ্গা নয়। মানসিক ভারসাম্যহীন। সে তার নিজের নাম আশিক ও পিতার নাম মার্জেদ বলতে পারে। বাড়ির নাম ঠিকানা বলতে পারেনা। তিনি আরো জানান, ওই দুই স্কুল ছাত্রকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে পাচারকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

2 comments:

  1. আরে নিজের জাত ভাই বলে কথা এটুকু তো করতে দিতে হবে ওদের না হলে কি করে চলবে সংসার ওদের।

    ReplyDelete
  2. কি কারনে সরকার এগুলোকে দেশ থেকে তারাচ্ছে না তা বুঝে উঠতে পারছি না......

    ReplyDelete

Powered by Blogger.