মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধারের ২৪ ঘন্টা পর উদ্ধার হলো মাথা

নিজস্ব প্রতিবেদক :
লাশ উদ্ধারের ২৪ ঘণ্টা পর চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মাদ্রাসাছাত্র আবির হোসাইনের বিচ্ছিন্ন মাথাটি উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও ডুবুরিদল যৌথভাবে উদ্ধার অভিযান চালিয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে মাদ্রাসার মাত্র ১০০ গজ দূরের একটি পুকুর থেকে আবিরের মাথাটি উদ্ধার করে।
জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা নূরানী মাদ্রাসা ও এতিমখানার প্রথম শ্রেণির ছাত্র আবির হোসেন (১১) মাদ্রাসাছাত্রের মসÍকবিহীন লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার রাতে আবির হোসেন তার কয়েকজন সহপাঠির সাথে রাতে এশার নামাজ পডার জন্য রুমের বাইরে আসে ওযু করার জন্য। এসময় অন্যরা ওযু সেরে নামাজ পডতে যাচ্ছিল তখন আবির হোসন বসে ওযু করছিল। তার সহপাঠিদের বলে তোরা যা আমি আসছি। এরপর রাতে খাবার খাওয়ার সময় তার অনুপস্থিতির বিষযটি মাদ্রাসা কর্তৃপক্ষের নজরে আসে। সাথে সাথে মাদ্রাসার হুজুর, সহপাঠি ও গ্রামবাসী মিলে বিভিন্ন স্থানে খোজাখুজি শুরু করে তার কোন সন্ধান পায়নি। রাতে বিষয়টি মাদ্রাসা কর্তৃপক্ষ পুলিশকে জানায়। বুধবার সকালে কয়রাডাঙ্গা গ্রাামের একটি ইটভাটার পাশে ভালাইপুর মাঠের একটি আম বাগানে স্থানীয়রা আবিরের মাথা বিহীন লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াাডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
র‌্যাব সদর দপ্তর থেকে বুধবার বিকালে হেলিকপ্টারযোগে ডগস্কোয়াড নিয়ে র‌্যাবের একটি বিশেষ দল হত্যা রহস্য ও লাশের মাথা উদ্ধার করতে চুয়াডাঙ্গায় অভিযান শুরু করে। গতকাল বুধবার বেলা আনুমানিক সাড়ে ৩টা থেকে পুকুরে খোঁজাখুজির পর আজ সকাল ১০টার দিকে মাদ্র্রাসার পাশে মশিউর রহমানের পুকুর থেকে ডুবুরি আবিরের কাটা মাথা উদ্ধার করে।

No comments

Powered by Blogger.