ইবি ছাত্র মৈত্রী’র শেখ রাসেল হলের সভাপতি আশিক সাধারণ সম্পাদক মাহমুদ, ৯ সদস্য কমিটি গঠন

বিপ্লব খন্দকার, ইবি-
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শেখ রাসেল হলে বাংলাদেশ ছাত্র মৈত্রী পূর্ণাঙ্গ হল কমিটি গঠিত হয়েছে। সোমবার সকাল ১০টায় শাখার মূল কমিটি ৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়। আগামী এক বছরের জন্য এ কমিটি দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।
জানা যায়, শাখা সভাপতি মোরশেদ হাবিবের অনুপস্থিতিতে সহ-সভাপতি মো: আরিফুজ্জামান ও সাধারণ সম্পাদক আব্দুর রউফ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে কমিটির অনুমোদন দেয়া হয়। সোমবার ছাত্র মৈত্রীর দলীয় টেন্ট এ নয় সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। এতে সভাপতি হিসেবে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের (২০১৭-১৮) শিক্ষার্থী মো: আশিকুর রহমান ও ফোকলোর স্টাডিস বিভাগের (২০১৭-১৮) মাহমুদুল হাসানকে সাধারণ সম্পাদক পদে মনোনয়ন দেয়া হয়। কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি হামিদুল্লাহ রুম্মান, সাৎগঠনিক সম্পাদক অজয় কুমার দাস, অর্থ সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক আশিকুর রহমান (আশিক)। এছাড়া মিরাজুজ্জামান অনিক, রতন রায়হান, আতিকুর রহমান সদস্য হিসেবে আগামী এক বছর এ দায়িত্ব পালন করবেন।
নবনির্বাচিত সভাপতি আশিকুর রহমান বলেন, ‘বাংলাদেশ ছাত্র মৈত্রী একটি প্রগতিশীল ছাত্র সংগঠন। আমরা সব সময় শিক্ষার্থীদের এবং সাধারণ মানুষের স্বার্থে কাজ করি। প্রত্যক্ষভাবে আমরা কিছু পাওয়ার জন্য কাজ কারি না। সুতরাং আমি আমার জায়গা থেকে যথাযথ ভাবে দায়িত্ব পালন করার চেষ্টা করবো।

No comments

Powered by Blogger.