কালীগঞ্জ হোসেন আলী হত্যা মামলার ২ আসামীর ১ দিনের রিমান্ড মঞ্জুর


বাবুল আক্তার, কালীগঞ্জ॥
ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার বাবরা গ্রামের গরু ব্যবসায়ী হোসেন আলী হত্যা মামলায় আটককৃত দুই আসামীকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার (১৫ জুলাই) দুপুরে কালীগঞ্জ ঝিনাইদহের আমলী আদালতের বিচারক সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট তানিয়া বিনতে জাহিদ রিমান্ড আবেদন মঞ্জুর করেন। রিমান্ডের আসামীরা হলেন, কালীগঞ্জ পৌরসভার বাবরা গ্রামের মৃত আফসার মন্ডলের ছেলে মন্টু ও উপজেলার বড় শিমলা গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে আব্দুল মান্নান।
মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার এস আই সমিরন বৈদ্য জানান, বাবরা গ্রামের গরু ব্যবসায়ী হোসেন আলী হত্যা মামলার ২ সন্দেহ জনক আটককৃত আসামীর ৫ দিনের রিমান্ডের আবেদন জানালে বিচারক তাদের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তিনি আরো জানান, এ মামলায় এ পর্যন্ত মোট ৪ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। অপর ২আসামী বাবরা গ্রামের কামরুল ও বলিদাপাড়া গ্রামের আনোয়ার হোসেন বর্তমানে জেল হাজতে রয়েছেন। তাদেরকেও জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হবে বলে জানান এই তদন্তকর্মকর্তা।
উল্লেখ্য, গত ৩ জুলাই কালীগঞ্জে বাবরা গ্রামের গরু ব্যবসায়ী হোসেন আলীকে শ^াসরোধ করে হত্যা করে মাঠের একটি গাছে ঝুলিয়ে রেখে যায় সন্ত্রাসীরা। এ ঘটনায় গত ৪ জুলাই নিহত হোসেন আলীর ছেলে আছাদুল ইসলাম ওরফে আছাদ বাদি হয়ে কালীগঞ্জ থানায় অজ্ঞাতনামাসহ সন্দেহ জনক ৩ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং ৭।

No comments

Powered by Blogger.