ঝিনাইদহে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা জাতীয় পার্টি।
এসময় জেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক সংসদ সদস্য নুরুদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, সহ-সভাপতি এ্যাড. সদর উদ্দিন, যুগ্ম সম্পাদক বাচ্চু মন্ডল, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবীর, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক কবির হোসেন, সদর উপজেলা শাখার সভাপতি শহিদ বিশ্বাস, সাধারণ সম্পাদক আজিজুর রহমান অটো, পৌর শাখার আহ্বায়ক রাকিবুল ইসলাম মুন্নাসহ জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রাশেদ মাজমাদার। আলোচনা সভা শেষে এরশাদের আত্মার মাগফেতার কামনা করে কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে এতিম-দুস্থ ও দলীয় নেতাকর্মীদের মাঝে খাবার বিতরণ করা হয়।
উল্লেখ্য, গত ১৪ জুলাই সকাল পৌনে ৮টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় হুসেইন মুহম্মদ এরশাদ মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর।

No comments

Powered by Blogger.