ইবিতে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

বিপ্লব খন্দকার, ইবি:
বিশ্ব  পর্যটন দিবস-২০১৯ উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) র‌্যালি ও পরিষ্কার অভিযান করেছে ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ। ‘পর্যটন ও চাকরী সকলের জন্য এক সুন্দর ভবিষ্যৎ’ এই শ্লোগানে শনিবার বেলা ১২টায় ব্যবস্যায় প্রশাসন অনুষদের সামনে থেকে র‌্যালি শুরু করে শিক্ষক-শিক্ষার্থীরা।
সূত্র মতে, ২৭ সেপ্টেম্বর বিশ^ পর্যটন দিবস উপলক্ষে ৩দিন ব্যাপী কর্মসূচী ঘোষনা করে ট্যুরিজম এন্ড হসপিটালিটি বিভাগ। এর অংশ হিসেবে শুক্রবার ক্যাম্পাসের বিভিন্ন স্থানে আল্পনা করে বিভাগের শিক্ষার্থীরা। এছাড়া শনিবার ব্যবস্যায় প্রশাসন অনুষদের সামনে থেকে র‌্যালি শুরু করে। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালের সামনে এসে শেষ হয়।
এসময় বিশ^বিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার এস এম আব্দুল লতিফ, অনুষদীয় ডিন অধ্যাপক ড. অরবিন্দ সাহা, বিভাগের প্রভাষক রফিকুল ইসলাম রাকিব, শরিফুল ইসলাম জুয়েল, জেসমিন আক্তার ও বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
পরে শিক্ষক-শিক্ষার্থীরা ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরাল ও পার্শবর্তী স্থানে পরিষ্কার অভিযান করেন। এছাড়া দিবসটি উপলক্ষে আগামী ২ অক্টোবর আলোচনা সভার আয়োজন করেছে ট্যুরিজম বিভাগ।

No comments

Powered by Blogger.