কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে ঝিনাইদহে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি-
পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে ঝিনাইদহে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এ প্রতিযোগিতার আয়োজন করে জেলা পুলিশ। নির্ধারিত ৯০ মিনিটের এ খেলায় জেলা পুলিশ একাদশ ও ভোরের আলো ফুটবল একাদশ প্রতিযোগিতা করে।
খেলা শুরুর ৩ মিনিটের মাথায় জেলা পুলিশ একাদশের ৯ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় একটি গোল করে দলকে এগিয়ে দেয়। গোল পরিশোধ করতে মরিয়া হয়ে ওঠে ভোরের আলো ফুটবল একাদশ। ২০ মিনিটের মাথায় ৩ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় গোল দিয়ে দলকে সমতায় আনে। পরে ২৯ মিনিটের মাথায় আরও এক গোল দিয়ে জয়ের দিকে এগিয়ে যায় ভোরের আলো ফুটবল একাদশ। দ্বিতীয়ার্ধের খেলায় কোনপক্ষ গোল করতে না পারায় ২-১ গোলে জয়লাভ করে ভোরের আলো ফুটবল একাদশ। খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে ট্রফি তুলে দেন পুলিশ সুপার মো: হাসানুজ্জামান ও জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তারেক আল মেহেদিসহ অন্যান্যরা।

No comments

Powered by Blogger.