ঝিনাইদহের কলীগঞ্জে সাংবাদিক নয়ন’ খন্দকারের পিতার ইন্তেকাল

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহ কালীগঞ্জের সাংবাদিক নয়ন খন্দকারের পিতা অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আলহাজ¦ মোঃ আব্দুল জলিল (৭৫) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছে। ( ইন্নালিল্লাহে........রাজেউন)। শুক্রবার সকাল সাড়ে ৮ টায় খুলনা ফোর্টিস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ২ কন্যা সন্তানসহ অসখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
কালীগঞ্জ শহরের আড়পাড়া নদীপাড়া গ্রামের বাসিন্দা দৈনিক কালের কন্ঠ ও সমাজের কথার কালীগঞ্জ প্রতিনিধি নয়ন খন্দকার জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর তার পিতা আব্দুল জলিল হঠাৎ বুকের ব্যাথায় অসুস্থ্য হয়ে পড়েন। তাৎক্ষনিক তাকে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি হলে রাতেই তাকে খুলনা ফোর্টিস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় (শুক্রবার) সকালে তিনি মারা যান। দুপুরে মরহুমের লাশ কালীগঞ্জে আনার পর বিকালে শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে ১ম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এরপর মরহুমের গ্রামের বাড়ী খুলনার তেরখাদার উপজেলার নাচুনিয়া গ্রামে ২য় জানাজার নামাজ শেষে তার দাফন সম্পন্ন করা হবে।
মরহুম অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল জলিল ২০০৩ সালে চাকুরী থেকে অবসরে যান। এরপর জীবদ্দশায় তিনি কালীগঞ্জ হাজী কল্যান সমিতি, মসজিদ ও মাদ্রাসাসহ বিভিন্ন সামাজিক কাজে জড়িত ছিলেন। তার মৃত্যুতে কালীগঞ্জের কর্মরত সাংবাদিকগন শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভির সমবেদনা জানিয়েছেন।

No comments

Powered by Blogger.