শৈলকুপায় ১’শ ১০ বছরের বৃদ্ধার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি ॥
ঝিনাইদহের শৈলকুপা থেকে ১’শ ১০ বছরের এক বৃদ্ধার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে শৈলকুপার লক্ষীপুর গ্রামে নিজ বাড়ি থেকে ছবিরন নেছা নামের এ বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে তা ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছে। সে আত্মহত্যা করেছে নাকি হত্যা করা হয়েছে এ নিয়ে এলাকার মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।
এদিকে নিহতের পুত্রবধু রেবেকা পারভিন দাবি করেছেন, তার শাশুড়ি আত্মহত্যা করেছে। কিন্তু বৃদ্ধার মেয়েরা এমন মৃত্যুতে সন্দেহ প্রকাশ করেছেন।
শৈলকুপা থানার এসআই এমদাদ হোসেন জানিয়েছেন, সকালে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে লক্ষীপুর গ্রামে বৃদ্ধার বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে পরিবারের সদস্যরা ঝুলন্ত মৃতদেহটি মাটিতে নামিয়ে রাখে । রাতে তার ঘরের দরজা খোলা ছিল। নিহতের গলায় রসির দাগ রয়েছে। তবে এটি আত্মহত্যা না হত্যা তা ময়না তদন্তের পরে নিশ্চিত হওয়া যাবে বলে পুলিশ জানিয়েছে।
বৃদ্ধা ছবিরন নেছা লক্ষীপুর গ্রামের মৃত মসলেম উদ্দিনের স্ত্রী। তিনি ৭ সন্তানের জননী। এলাকাবাসী বলছে, মৃত্যুর আগের দিনেও সে স্বাভাবিকভাবে পারিবারিক কাজকর্ম করেছে ও ঘুরে ফিরে বেড়িয়েছে।

No comments

Powered by Blogger.