কালীগঞ্জ উপজেলার চাপালী ফুটবল মাঠে ২-০ গোলে বেজপাড়া ফুটবল একাদশ হারালো পারখির্দ্দা ফুটবল একাদশকে

স্টাফ রিপোর্টার-
প্রথম আর শেষ তিন মিনিটের দুইটি আক্রমনে ২-০ গোলে বেজপাড়া ফুটবল একাদশ হারালো পারখির্দ্দা ফুটবল একাদশকে।
খেলার শুরুর তিন মিনিটের সময় আর শেষ হওয়ার তিন মিনিট পূর্বে প্রতিপক্ষের বিরুদ্ধে শক্ত দুইটি আক্রমন। আর এই আক্রমনেই জয়ী হলো বেজপাড়া ফুটবল একাদশ, পরাজিত হলেন পারখির্দ্দা ফুটবল একাদশ। গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে চলা এই খেলা দর্শকদের আনন্দ দিয়েছে। দর্শকদের করতালি আর মুহু-মুহু চিৎকার গোটা মাঠ মেতে ছিল। শনিবার ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপালী ফুটবল মাঠে চাপালী যুবসংঘ ফুটবল টুর্ণামেন্টের প্রথম রাউন্ডের তৃতীয় খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ২-০ গোলে বেজপাড়া ফুটবল একাদশ পারখির্দ্দা ফুটবল একাদশকে পরাজিত করেছে।
খেলার প্রথমার্ধে শুরুর তিন মিনিটের সময় বেজড়াপা দলের রবজেল হোসেন ১ টি গোল করেন। এরপর তুমুল লড়াই হলেও কোনো পক্ষ গোল করতে পারে না। বেশিরভাগ সময় বেজপাড়া ফুটবল একাদশ পারখির্দ্দা ফুটবল একাদশকে চাপে রাখে। তারপরও ১-০ গোল অবস্থায় প্রথমার্ধ শেষ হয়। এরপর দ্বিতীয়ার্ধের খেলা শুরু হলে সেখানেও চলে হাড্ডাহাড্ডি লড়াই। এই দ্বিতীয়ার্ধের খেলায় পারখির্দ্দা পুটবল একাদশকে কিছুটা ঝলসে উঠতে দেখা যায়। কিন্তু তারা কোনো গোল করতে পারেনি। বেজপাড়া ফুটবল একাদশও নতুন করে গোল করার চেয়ে নিজেরা আত্বরক্ষায় ছিল বেশি ব্যস্ত। এরই মধ্যে রেফারি আব্দুর রাজ্জাক ঘড়ি দেখতে শুরু করেছেন। হঠাৎ বেজপাড়া দলের সাগর দূর থেকে সুন্দর একটি বল পাঠিয়ে দেন পারখির্দ্দা দলের জালে। খেলা ২-০ গোলে এগিয়ে যান বেজপাড়া ফুটবল একাদশ। এই গোল কাঁধে নিয়ে আক্রমন গড়ে তোলার চেষ্টা করে পারখির্দ্দা দল। এ সময় পারখির্দ্দা দলের ৬ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় বাশার প্রতিপক্ষ দলের এক খেলোয়াড়কে পাঁ দিয়ে আঘাত করে হলুদ কার্ড পেয়ে যান। রেফারী তাদের সতর্ক করেন গোল পরিশোধের মরিয়া হয়ে কাউকে আঘাত করা চলবে না। এরপর রেফারীর শেষ বাঁশি বাজিয়ে দেন, শেষ হয় বৃষ্টি ভেজা ম্যাচটি। শেষ পর্যন্ত খেলায় ২-০ গোলে পরাজিত হন পারখির্দ্দা ফুটবল একাদশ। খেলায় ম্যান-অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বেজপাড়া দলের ৭ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় সোহাগ।
বেজপাড়া ফুটবল একাদশের পক্ষে খেলায় অংশ নেন গোলরক্ষক মোহন, অধিনায়ক আরিফ, খেলোয়াড় হাসান, সাগর, মাসুম, সোহাগ. আকাশ, রবজেল, সাগর মিয়, মিন্টু, মুন্না, সুজন, জামির ও নিশান। পারখির্দ্দা ফুটবল একাদশের পক্ষে ছিলেন গোলরক্ষক শাহিন, অধিনায়ক শাহেদ, খেলোয়াড় রাব্বি, সুজন, বাশার, শান্ত, শিবলু, শোহান, আজিজুর, রয়হান ও সাব্বির হোসেন। খেলাটি পরিচালনা করেন রেফারী আব্দুর রাজ্জাক তাকে সহযোগিতা করেন মনিরুজ্জামান খোকা ও কবির হোসেন।
টুর্ণামেন্টের পরবর্তী খেলা আগামী ১৪ নভেম্বর বৃহস্পতিবার এই মাঠে প্রতিদ্বন্দিতা করবেন জালালপুর ফুটবল একাদশ ও কালীগঞ্জ মনিং ষ্টার স্পোটিং ক্লাব। এটি হবে ৮ টি দল নিয়ে গঠিত এই টুণামেন্টের প্রথম পর্বের শেষ খেলা।

No comments

Powered by Blogger.