ঝিনাইদহের কোটচাঁদপুরে মাদক ও পর্ণোগ্রাফি মামলায় আটক-৪

কোটচাঁদপুর (ঝিনাইদহ)প্রতিনিধি-
ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় মাদক ও পর্ণোগ্রাফি মামলার ৪ আসামীকে আটক করেছে কোটচাঁদপুর থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২৫ পিচ ইয়াবা ও গাজা উদ্ধার করা হয়।  বুধবার দিবাগত রাতে আলাদা আলাদা অভিযান চালিয়ে তাদের  আটক করা হয়।কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শহরের আখ সেন্টার পাড়া এলাকায় মাদক কারবারীরা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান চালিয়ে আদর্শ পাড়ার গোলাম নবীর ছেলে নাজমুল হোসেন (১৯) কে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ২৫ পিচ ইয়াবা ও এক পুরিয়া গাঁজা উদ্ধার করে পুলিশ।
পরে তার স্বীকারোক্তি অনুযায়ী একই এলাকার শুকুর আলীর ছেলে কামরুল হাসান (২৯) এবং সামছুল হকের ছেলে আশরাফুল আলম (৩৬) কে আটক করা হয়।
অন্যদিকে কোটচাঁদপুর উপজেলার দয়রামপুর গ্রামে চাচাতো বোন কে জোর পূর্বক যৌন নির্যাতন ও ভিডিও ধারণের অপরাধে আবুল কালামের ছেলে মাসুদ রানা শান্তি (৩০) কে আটক করা হয়। সূত্রে জানা যায় ধারণ কৃত ভিডিও চিত্র নিয়ে নির্যাতিত নারীকে ব্লাকমেইল করে। তাদের বিরুদ্ধে আলাদা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ও পর্ণোগ্রাফি মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

No comments

Powered by Blogger.