মাদ্রাসা ছাত্র আল-আমীন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

  স্টাফ রিপোর্টা-
ঝিনাইদহের কালীগঞ্জে মাদরাসা ছাত্র আল-আমিন (১৩) হত্যাকারীদের বিচারের দাবিতে তার মাদরাসার ছাত্র শিক্ষকদের উদ্যোগে শহরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার দিকে কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ডে প্রায় ৩০ মিনিট দাঁড়িয়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বিচারের দাবিতে  বক্তৃতা করেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ,জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, জাতীয় ইমাম সমিতির সভাপতি মুফতি ফারুক নোমানী। তবে নিহত আল আমিনের বাবা আব্দুর রাজ্জাকের কান্না জড়িত বক্তব্যে সমগ্র স্ট্যান্ডে এক ধরনের নিরাবতা বয়ে আনে।
ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকালে আল আমিনের জানাযা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। উল্লেখ্য, নিখোঁজের ৪ দিন পর বুধবার দুুপুরে কালীগঞ্জ শহরের আড়পাড়ার সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নানের চারতলা ভবনের পেছন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
গত ৩০ নভেম্বর শনিবার রাতে বাড়ির পাশে আড়পাড়া দরগা এলাকায় ওয়াজ শুনতে যাওয়ার পর সে নিখোঁজ ছিল। এরপর তার বাবা থানায় একটি সাধারন ডাইয়েরী করেন। নিহত আল-আমিন বাবা-মায়ের একমাত্র সন্তান। সে শহরের সাওতুল হেরা হাফিজিয়া মাদরাসায় পড়তো।

No comments

Powered by Blogger.