ঝিনাইদহে কৃষকলীগের আনন্দ র‌্যালী



ঝিনাইদহ প্রতিনিধি-
ডি এ পি সারের মূল্য প্রতি কেজি ২৫ টাকা থেকে ৯ টাকা কমিয়ে ১৬ টাকা নির্ধারণ করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এবং কৃষকলীগের সভাপতি সমীর চন্দ ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট উম্মে কুলছুম স্মৃতিকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে ঝিনাইদহে এক আনন্দ মিছিল বের করে জেলা, সদর উপজেলা ও পৌরকৃষকলীগ। বৃহস্পতিবার বিকেলে শহরের মুজিব চত্তর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়।
এসময় জেলা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম সোম বলেন, ডি এ পি সারের মূল্য প্রতি কেজিতে ৯ টাকা কমিয়ে ১৬ টাকা নির্ধারণ করায় মাননীয় প্রধানমন্ত্রী, কৃষিমন্ত্রী, কৃষকলীগের সভাপতি, সাধারণ সম্পাদককে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানায়। তিনি বক্তব্যে আরও বলেন, জেলা, সদর উপজেলা ও পৌরকৃষকলীগকর্তৃক স্থাপনকৃত বিজয় দিবসের ৫০টি বিলবোর্ড রাতের আধারে কে বা কারা খুলে নিয়ে যাবার প্রতিবাদে তীব্র নিন্দা ও দোষীদের শাস্তি দাবী করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা কৃষকলীগের সহ-সভাপতি ইউনুস আলী জোয়ার্দ্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক এম.এস উজ্জল, অর্থ সম্পাদক এ্যাড. আব্দুল খালেক সাগর, দপ্তর সম্পাদক প্রশীত মজুমদার, সদর থানা কৃষকলীগের সভাপতি শফিউদ্দিন আহমেদ মিন্টু, পৌর কৃষকলীগের আহবায়ক হাবিবুল্লাহ বাচ্চু প্রমুখ।

No comments

Powered by Blogger.