ঢাকা বিশ্ববিদ্যালয় এ্যালামনাই নিউজ অ্যাওয়ার্ড পেলেন ইবি উপাচার্য

তরিকুল ইসলাম, ইবি:
ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এ্যালামনাই নিউজ অ্যাওয়ার্ড পেয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী । মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকার সরকারী বিজ্ঞান কলেজ মিলনায়তনে উপাচার্যের হাতে এ অ্যাওয়ার্ড তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম.এ. মান্নান।
এ সময় উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন, দুদক কমিশনার মোজাম্মেল হক খান, বাংলাদেশ তথ্য কমিশনের প্রধান মরতুজা আহমদ, সংস্কৃতি মন্ত্রনালয়ের সচিব ড. আবু হেনা মোস্তফা কামাল প্রমুখ।
সংশ্লিষ্ট সূত্রে মতে, নিজ নিজ ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ঢাকা ইউনিভর্সিটি (ঢাবি) এ্যালামনাই নিউজ অ্যাওয়ার্ডের জন্য চার জন মনোনিত হয়েছেন ৷ তাঁরা হলেন - গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম.এ. মান্নান (এমপি), জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন (এমপি) ও প্রখ্যাত অভিনেত্রী সূবর্ণা মোস্তফা (এমপি)।
ঢাকার সরকারি বিজ্ঞান কলেজ মিলনায়তনে এই সম্মাননা প্রদান করায় ইবিস্থ সরকারি বিজ্ঞান কলেজ (সবিক) পরিবার, ইবি ইউনিট এর পক্ষ থেকে বিশেষ অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে ৷ সবিক পরিবার, ইবি ইউনিটের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রানিম বলেন, 'ভালবাসার ভিসি ড. আসকারী স্যার যখন আবেগের স্থান স্মৃতি বিজড়িত কলেজ মিলনায়তনে অ্যাওয়ার্ড গ্রহণ করেন, সত্যিই তা আমাদের জন্য আনন্দদায়ক ' ৷
এ বিষয়ে ইবি উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী বলেন, 'যেকোন সম্মাননা একজন লেখকের জন্য আনন্দদায়ক । এমন পুরষ্কার আমার জন্য অনুপ্রেরণা' ।

No comments

Powered by Blogger.