কোটচাঁদপুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত

এস এম টিপু, কোটচাঁদপুর থেকে -   আজ  সোমবার ঝিনাইহের কোটচাঁদপুর উপজেলায় "শুদ্ধসুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা-২০২০ ইং"  এর অংশ হিসাবে   ইউনিয়ন পর্যায়ের মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে কোটচাঁদপুর

উপজেলামাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সার্বিক তত্তাবধানে ছিলেন কোটচাঁদপুর উপজেলা একাডেমিক সুপারভাইজার  ফারুক আহমেদ। 
শেরখালীমাধ্যমিক বিদ্যালয়ের  প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন,  খলিলুর রহমান সাধারণ সম্পাদক কোটচাঁদপুর মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী সমিতি,  আক্কাচ আলী, প্রধান শিক্ষক শেরখালী মাধ্যমিক বিদ্যালয়,মিজানুর রহমান, কুশনা মাধ্যমিক বিদ্যালয়, ও  নুরুল ইসলাম,  বহরামপুর    মাধ্যমিক বিদ্যালয়।  প্রথম স্থান অর্জন করেন টি, আই, সি, মাধ্যমিক বিদ্যালয়,দ্বিতীয় স্থান অর্জন করেন বহরামপুর মাধ্যমিক  বিদ্যালয় এবং  তৃতীয় স্থান অর্জন করেন শেরখালী মাধ্যমিক বিদ্যালয়।    উক্ত অনুুষ্ঠান পরিচালন করেন তারিক আজিজ, সহকারী শিক্ষক শেরখালী মাধ্যমিক বিদ্যালয়। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এস এম টিপু সহকারী শিক্ষক,  জালালপুর মাধ্যমিক বিদ্যালয় ও হাসানুজ্জামান সহকারী শিক্ষক তালসার কাজী লূতফর রহমান মাধ্যমিক বিদ্যালয় এবং বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষক মন্ডলী।      

No comments

Powered by Blogger.