কালীগঞ্জের কোলাবাজার হাইস্কুলের প্রধান শিক্ষক বিজয় কুমার বিশ্বাস মৃত বরণ করেছে

চিত্রা নিউজ ডেস্ক-
ঝিনাইদহের কালীগঞ্জের  কোলাবাজার ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক  বিজয় কুমার বিশ্বাস (৫১) মারা গেছেন। তিনি দীর্ঘ ২ বছর ধরে ক্যানসারসহ নানা জটিল রোগে শয্যাশায়ী ছিলেন। মঙ্গলবার ভোর সাড়ে ৬ টার দিকে শহরের নিশ্চিন্তপুরের বাসায় মারা যান।
তিনি ২ কন্যা ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদ পেয়ে স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনার, পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মোচিক শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রসুল, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, জামাল ইউপি চেয়ারম্যান মোদাচ্ছের হোসেন মন্ডল, কোলা ইউপি চেয়ারম্যান আইয়ূব হোসেন মোল্ল্যা, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জালাল উদ্দীন, বিশিষ্ঠ ক্রিড়া সংগঠক অজিৎ ভট্রাচার্য্য,কোলা হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক আব্দুল ওহাব জোয়ার্দ্দারসহ তার সহকর্মি এবং স্বজনেরা দেখার জন্য ছুটে আসেন। দুপুরে তার গ্রামের বাড়ি বাদুর গাছা গ্রামের শ্বশানে শেষকৃত্য সম্পন্ন হয়েছে।
বিজয় বিশ্বাস একজন শিক্ষানুরাগী ব্যক্তি ছিলেন। তার স্ত্রী অর্চনা রানী বিশ্বাস আড়পাড়া শিবনগর মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা, বড় মেয়ে চন্দ্র লেখা বিশ্বাস ঢাকা আদদ্বীন হাসপাতালের চিকিৎসক ও ছোট মেয়ে দ্বিপান্বিতা তিথি আদদ্বীন মেডিকেলের ছাত্রী।

No comments

Powered by Blogger.