ঝিনাইদহের হরিনাকুন্ডুতে দুর্বত্তদের হামলায় একজন আহত

স্টাফ রিপোর্টার -
ঝিনাইদহের হরিণাকু-ু উপজেলায় বিপুল (২২) নামে এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। তার বাড়ি জোড়াদহ ইউনিয়নের বেলতলা গ্রামে।বুধবার রাত ৯ টার দিকে ওই গ্রামের জিকে মেইন ক্যানেলের ব্রীজ মোড়ে এঘটনা ঘটে বলে জানায় স্থানীয়রা। আহত যুবক ওই গ্রামের মজনু মন্ডলের ছেলে। এঘটনায় বৃহস্পতিবার সকালে আহতের পিতা বাদী হয়ে হরিণাকু-ু থানায় পাশর্^বর্তী শড়াতলা গ্রামের আবুল হোসেনের ছেলে আজিজসহ ৫ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।
হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবক জানান, তিনি বুধবার রাতে তারাবির নামাজ শেষে ওই এলাকায় ফার্মেসীতে ওষুধ কিনতে গেলে আসামী আজিজসহ ৪/৫ জন দূর্বৃত্ত তার উপর অতর্কিত হামলা চালিয়ে হাতুড়ি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এসময় স্থানীয়রা ছুটে আসলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
স্থানীয়রা জানান, আসামী আজিজ গত মার্চে মাসের প্রথম সপ্তাহে বেলতলা গ্রামের এক নারীকে আটকে রেখে উত্যক্ত করে। এছাড়াও তুচ্ছ ঘটনায় ওই গ্রামের এক শিক্ষককে লাঞ্চিত করে। এঘটনায় ওই শিক্ষক বাদী হয়ে আজিজের নামে থানায় একটি অভিযোগ দায়ের করেন। এরই জেরে বিপুলকে হাতুড়িপেটা করা হয়েছে। আজিজের নামে বেশ কয়েকটি মামলা রয়েছে বলেও তারা জানান।
এবিষয়ে হরিণাকু-ু থানার ওসি আসাদুজ্জামান জানান, ঘটনার পরই আসামীকে ধরতে পুলিশি অভিযান চালানো হয়েছে। আহতের পিতা অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



No comments

Powered by Blogger.