ঝিনাইদহ জেলার কেএসএফবি'র সভাপতি আরাফাত, সম্পাদক মোক্তার

বিপ্লব খন্দকার, ইবি:-
কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ (কেএসএফবি) এর ঝিনাইদহ জেলায় ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। কমিটির সভাপতি হিসেবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইয়াসির আরাফাত ও সাধারণ সম্পাদক মোক্তার খাঁন নির্বাচিত হয়। জেলা সদস্যদের পরোক্ষ ভোটের মাধ্যমে বিজয়ীদেরকে কেন্দ্রীয় কমিটি এই কমিটি ঘোষণা করেন।
জানা যায়, কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ এটি একটি অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন। এটি জেলা ভিত্তিক কমিটি গঠন করা হয়ে থাকে। তারই ধারাবাহিকতা ঝিনাইদহ জেলায় ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যন্য সদস্যদের মধ্যে সাংগঠনিক সম্পাদক হিসেবে হিমেল আহমেদ, দপ্তর ও প্রচার সম্পাদক মেহদী হাসান বাঁধন, ট্রেজারার শারমিন আক্তার। এছাড়াও বাকি ১০ জনকে কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনীত করা হয়।

উল্লেখ্য, সংগঠনটি কেয়া কসমেটিকস লিমিটেড এর অন্তর্গত একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটির লক্ষ্য উদ্দেশ্য হলো বিভিন্ন সামাজ কল্যাণ মূলক কর্মকাণ্ড সম্পাদন কর। এর মাধ্যমে বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে যোগসূত্র স্থাপন করা। যাতে করে তারা ভবিষ্যতে তাদের পারিবারিক ও নিজস্ব জীবনে সফলভাবে নেতৃত্ব দিতে পারে এবং দেশ ও জাতি গঠনে বলিষ্ঠ ভুমিকা রাখতে পারে।
নবনির্বাচিত সভাপতি ইয়াসির আরাফাত বলেন, অসংখ্য ধন্যবাদ কেয়া কসমেটিক স্টুডেন্টস ফোরাম বাংলাদেশকে ঝিনাইদহ জেলার শিক্ষার্থীদের জন্য কল্যাণ মূলক কাজ করার সুযোজ করে দেওয়ায়। কেয়া কসমেটিক স্টুডেন্টস ফোরামকে সর্বদা আমার সাধ্যমত সহযোগীতা করবো। এছাড়াও এই সংগঠনের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে কাজ করার চেষ্টা করবো। সর্বপরি ঝিনাইদহ জেলার এই সংগঠনের সকল সদস্যদের কাছে আমার প্রত্যাশা আপনারা সর্বদা আমার কাজের সহোযোগিতা করবেন।

No comments

Powered by Blogger.