চাল চুরি নিয়ে স্টাটাস দেওয়ায় ইবি শাখার ছাত্রদলের সভাপতির উপর হামলা

বিপ্লব খন্দকার, ইবি:-
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক এর উপর সম্প্রতি কতিপয় দুষ্কৃতকারী হামলা করেছে। প্রতিবাদে ইবি শাখা ছাত্রদলের নেতাকর্মীরা তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। সেই সাথে অপরাধীকে আইনের আওতায় এনে সঠিক বিচারের দাবি জানান।
জানা যায়, ত্রাণের চাল চুরির বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় ওমর ফারুকের ওপর হামলার ঘটনা ঘটে। সম্প্রতি সরকারের দেয়া ১০ টাকা কেজি দরের চাল কালোবাজারে বিক্রির প্রতিবাদ করায় ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ৫ নং কাঁচেরকোল ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন জোয়ার্দার মামুন ও তার সহযোগিরা এ হামলা চালায়। চিহ্নিত এসব চালচোর সিন্ডিকেটের হামলায় ছাত্রনেতা ওমর ফারুক আহত হয়ে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
এবিষয়ে ইবি শাখার ছাত্রদলের দপ্তর সম্পাদক সাহেদ আহম্মেদ বলেন, এমতাবস্থায়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে এই বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে চালচোর সিন্ডিকেটের চিহ্নিত এসব দেশবিরোধীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।
চেয়ারম্যান সালাউদ্দিন জোয়ার্দার মামুন বলেন, আমি ফারুক কে ফোন দিয়ে বলি তুমি কোথায় আছো। ফারুক আমাকে বলে আমি স্কুলের পাশে আছি।তখন আমি তার সাথে দেখা করতে গেলে আমার লোকজন তার সাথে হাতাহাতি করে। তবে বিষয়টি আমরা মিমাংসা করে করে নিবো। তবে সে যে স্টাটাস দিয়েছে এটা সত্য নয়।

No comments

Powered by Blogger.