মাহে রমজানে অসহায় কর্মহীন মানুষের পাশে কাঞ্চন নগর স্কুলের এসএসসি ২০১২ ব্যাচের শিক্ষার্থীরা

এম এ কবীর,ঝিনাইদহ -
করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারী আকার ধারণ করেছে। লাখ লাখ মানুষ এ ভাইরাসে আক্রান্ত প্রান ও হারাতে হয়েছে হাজার হাজার মানুষের। এই ভাইরাসের সংক্রমণ রোধে আমাদের দেশেও অঘোষিত লকডাউন চলছে। আর এতে বিপাকে পড়েছে অসহায় গরীব দুস্থ্য খেটে খাওয়া মানুষেরা। করোনা ভাইরাস সতর্কতায় বন্ধ রয়েছে সব হোটেল-রেস্টুরেন্ট। এতে সবচেয়ে বিপাকে পড়েছে রেলস্টেশনে থাকা ভ্রাম্যমাণ মানুষ গুলো। যারা দিনশেষে খাদ্যের জন্য নির্ভরশীল ছিল এই হোটেল-রেস্টুরেন্টের উপর। চাল-চুলোহীন এই মানুষদেরকে খাদ্য সামগ্রী দিলেও তা তাদের বিশেষ উপকারে আসছে না।
এ চিন্তা থেকে ঝিনাইদহের কাঞ্চননগর মডেল হাই স্কুল এন্ড কলেজ এর এসএসসি ২০১২ ব্যাচের শিক্ষার্থীরা রমজানে অসহায় কর্মহীন মানুষের জন্য জেলা প্রশাসকের তহবিলে বারো হাজার টাকা প্রদান করেছেন।
বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর হাতে শিক্ষার্থীদের পক্ষে শাহানুজ্জামান রাফি সহযোগিতার এ অর্থ তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফুজ্জামান আরিফ, জাতীয় সাংবাদিক সংস্থার সহকারি মহাসচিব ও জয় বাংলা নিউজ ডট কম ডট বিডি’র ব্যবস্থাপনা সম্পাদক মোঃ ইউনুছ আলী। কাঞ্চননগর মডেল হাই স্কুল এন্ড কলেজ, ঝিনাইদহে এসএসসি ২০১২ ব্যাচের শিক্ষার্থী শাহানুজ্জামান রাফি, আবু আল রায়হান অন্তু,সোলাইমান হোসেন সৈকত, সাজ্জাদ হক, তানবীন রহমান উৎস সহ কয়েকজন বন্ধু মিলে এই উদ্যোগ গ্রহণ করেন। তারা বলেন আমরা অত্যন্ত আনন্দিত এজন্য যে অসহায়দের জন্য সামান্য কিছু হলেও করতে পেরেছি।

No comments

Powered by Blogger.