ঝিনাইদহ গত ২৪ ঘন্টা ৩ চিকিৎসকসহ আক্রান্ত আরো ৮ জন

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহে নতুন করে ৩ চিকিৎসকসহ ৮ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। মঙ্গলবার সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো ২৩ টি নমুনার মধ্যে এ ৮ টির ফলাফল পজেটিভ আসে। আক্রান্তদের মধ্যে কালীগঞ্জ উপজেলা শহরে বসবাসরত ঝিনাইদহ সদর হাসপাতালের সার্জারী বিশেষজ্ঞ, শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্স ডেন্টাল সার্জন ও তিন স্বাস্থ্যকর্মীসহ ৪ জন, কালীগঞ্জে ১ জন স্বাস্থ্যকর্মীসহ ২ জন এবং কোটচাদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার রয়েছে। এ নিয়ে গত চার দিনে ৪ চিকিৎসক ৯ স্বাস্থ্য কর্মী, চিকিৎসকের ড্রাইভার, ১ স্কুল শিক্ষিকাসহ আক্রান্তর সংখ্যা দাড়ালো ২১ জন । যার মধে স্বাস্থ্য বিভাগের ১৪ জন আক্রান্ত হয়েছে।
সিভিল সার্জন অফিসের করোনা সেলের মুখপাত্র ও মেডিকেল অফিসার ডা: প্রসেনজিৎ বিশ্বাস পার্থ এ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দিনদিন বাড়ছে, গত ৪ দিনে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ২১ জনে। আক্রান্তদের চিকিৎসার জন্য প্রযয়োজনীয ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। আক্রান্ত ২১ জনের মধ্যে শৈলকুপা স্বাস্থ্য বিভাগে এক ডেন্টাল সার্জন ও ৬ জন স্বাস্থ কর্মী ও চিকিৎসকের গাড়ী চালকসহ ৮ জন রয়েছে। তখ্যনুসন্ধানে জানা গেছে ঝিনাইদহ শহরে প্রথম আক্রান্ত স্কুল শিক্ষিকার চেইন ধরে ৯ জন আক্রান্ত হয়েছে। ঝুঁকিতে আছে শিক্ষিকার স্বামী ও পিতার বাড়ির পরিবারসহ তার দ্বারা আক্রান্তদের পরিবারের সদস্যরা।
ডা: প্রসেনজিৎ বিশ্বাস পার্থ তিনি আরো বলেন বর্তমান অবস্থা থেকে রক্ষা পেতে সকলকে সামাজিক দুরত্ব মেনে সচেতন থাকার কোন বিকল্প নেই বলেও তিনি জানান।

No comments

Powered by Blogger.