কালীগঞ্জে ৩’শত টাকা নিয়ে বিরোধে কুপিয়ে এক কৃষককে হত্যা॥ হত্যার ৮ ঘণ্টার মধ্যে হত্যাকারী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার-
ঝিনাইদহের কালীগঞ্জে শুক্রবার রাতে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যাকারী শাহিনুর মন্ডল ওরফে জাম্বকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাত ৮ টার দিকে উপজেলার দৌলতপুর গ্রামের কৃষক আমিরুল ইসলামকে প্রকাশ্যে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। এর পরেই কালীগঞ্জ থানার পুলিশ হত্যাকারী শাহিনকে ধরার জন্য তৎপরতা শুরু করে। রাতভর পুলিশের অভিযান শেষে 
ভোর ৪ টার দিকে কোলা ইউনিয়নের খেদাপাড়া চুকাইতলা গ্রামের নির্মাণাধীন একটি স্কুল ভবনের মধ্য থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে হত্যায় ব্যবহৃত রক্ত মাখা দা উদ্ধার করা হয়। হত্যাকারী শাহিন ওই গ্রামের ছামছুল মন্ডলের ছেলে।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাঃ মাহাফুজুর রহমান মিয়া জানান, উপজেলার দৌলতপুর গ্রামের মৃত জবেদ আলীর ছেলে আমিরুলকে হত্যার খবর পেয়েই তিনি থানার পুলিশসহ উপজেলার সকল পুলিশ ক্যাম্পের সদস্যকে কাজে লাগান। হত্যাকারী শাহিন যেন পালাতে না পারে সে জন্য রাতেই আশপাশের কয়েকটি গ্রামে বসানো হয় পুলিশের তল্লাশী চৌকি। রাতভর অভিযানের পর মাগুরার শালিখা উপজেলার সীমান্তবর্তী ও কোলা ইউনিয়নের খেদাপাড়া চুকাইতলা নির্মাণাধীন একটি স্কুল ভবনের মধ্য থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি বলেন, পালানোর জন্যই সে সীমান্তবর্তী এলাকায় আশ্রয় নিয়েছিল। কিন্ত রাতভর পুলিশের তৎপরতায় তা আর হয়ে উঠেনি। তাকে গ্রেফতার করতে উপজেলার সকল পুলিশ সদস্যকে নির্ঘুম রাত কাটাতে হয়েছে বলে যোগ করেন পুলিশের এই কর্মকর্তা।
উল্লেখ্য, হত্যাকারী শাহিন এলাকায় বিভিন্ন জিনিস চুরির সাথে জড়িত বলে এলাকায় অভিযোগ রয়েছে। কয়েকদিন আগে নিহত আমিরুলের ফুফাতো ভায়ের কাছে একটি ছাগল বিক্রি করে। এরপর শুক্রবার সকালে ওই ছাগলের জন্য আরো তিনশো টাকা দাবি করলে আমিরুল টাকা দিতে অস্বীকৃতি জানালে রাতে গ্রামের মধ্যে রাস্তায় একা পেয়ে আমিরুলকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে।



No comments

Powered by Blogger.