ঝিনাইদহ ওজোপাডিকোর ঠিকাদারের বিরুদ্ধে অভিযোগ

এম এ কবীর, ঝিনাইদহঃ
জোরপুর্বক লাইন বন্ধ করে কাজ করার অভিযোগ উঠেছে ঝিনাইদহ ওজোপাডিকোর ঠিকাদার আলাউদ্দীন ও কবিরের বিরুদ্ধে। এই নিয়ে ডিসি কোর্ট ফিডারের ১২ হাজার ৮’শ গ্রাহক নাখোশ। ঠিকাদারদের প্রতারণার শিকার হয়ে ডিসিকোর্ট ফিডারের বিদ্যুৎ গ্রাহকরা হয়রানীর শিকার হচ্ছেন। গ্রাহকদের অভিযোগ শুক্রবার শহরে মাইকিং করে শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ডিসি কোর্ট ফিডারে বিদ্যুৎ থাকবে না। বিদ্যুৎ না থাকার কারণ হলো ঠিকাদার শনিবার লাইন মেরামতের কাজ করবেন।
সে মোতাবেক আজ শনিবার ৯টার স্থলে ৮.৪৫ মিনিটে বিদ্যুৎ চলে যায়। সারাদিন কাজ করার পরও পুর্ব ঘোষিত ৫টায় বিদ্যুৎ দিতে পারেনি। ঠিকাদারী প্রতিষ্ঠানের ধীরগতির কাজের কারণে বিপাকে পড়ে ঝিনাইদহ ওজোপাডিকো। ৫টার পরিবর্তে বিদ্যুৎ সরবরাহ করা হয় ৬.০৯টায়। ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে এই এক ঘন্টা জোর পুর্বক লাইন বন্ধ করে কাজ করা হয় বলে ওজোপাডিকোর কর্মকর্তারা জানান।
এদিকে বিদ্যুৎ না পেয়ে ডিসি কোর্ট ফিডারের গ্রাহকরা ভ্যাপসা গরমে একদিকে যেমন অতিষ্ঠ হয়ে ওঠে, তেমনি পানি না পেয়ে পড়েন চরম দুর্ভোগে। অনেকের বাড়িতে শিশু, বৃদ্ধ ও মুমুর্ষ রোগী হাফিয়ে ওঠে। এ বিষয়ে ডিসি কোর্ট ফিডারে দায়িত্বে থাকা প্রকৌশলী আব্দুল হালিম জানান, লোকবলের কারণে তারা লাইনের কাজ সঠিক সময়ে করতে পারেনি। ফলে আমাদেরও পড়তে হয় বিড়ম্বনায়। তবে শহরের মসিউর রহমান সড়কে কাজ করা ঠিকাদারদের সাথে সন্ধ্যা ৬টার দিকে কথা বলার চেষ্টা করা হলে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

No comments

Powered by Blogger.