ঝিনাইদহে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহ সদর উপজেলার কালিচরণপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ঝিনাইদহ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো: হাফিজুর রহমান করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ঝিনাইদহ কোভিভ-১৯ হাসপাতাল (শিশু হাসপাতাল) ৮দিন ভর্তি ছিলেন। এরপর শারীরিক আবস্থার অবনতি হলে ১৭ জুলাই সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসারত অবস্থায় শুক্রবার ভোর রাতে তিনি মারা যান।

এদিকে ঝিনাইদহ পুলিশের টাউন সাব ইন্সপেক্টর  শরিফুল ইসলাম করোনায় আক্রান্ত হয়ে গত ৯ জুলাই ঝিনাইদহ কোভিড হাসপাতালে (শিশু হাসপাতাল) ভর্তি হন এবং সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বেলা পৌনে ৩টার দিকে ইন্তেকাল করেন।
তাছাড়া পৌর এলাকার আরাপপুর খাঁ পাড়ার মো: সিতাব উদ্দীন খান নামের এক বৃদ্ধ করোনা আক্রান্ত হয়ে ১৭ জুলাই ঝিনাইদহ কোভিভ-১৯ হাসপাতাল (শিশু হাসপাতাল) ভর্তি হয় । সেখানে চিকিৎসারত আবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান। এছাড়াও পৌর এলাকার আরাপপুর সি টি কলেজপাড়ার এ.কে.এম রশিদুর রহমান এর স্ত্রী সাহিদা রহমান করোনা উপসর্গে গতকাল ঝিনাইদহ সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যান।

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান জানান, করোনা উপসর্গ এবং আক্রান্ত হয়ে মৃতবরণকারী মোট ৩২ জনের জানাজা শেষে লাশ দাফন করেছে ইফা গঠিত কমিটি।

No comments

Powered by Blogger.