ঝিনাইদহের কুশাবাড়িয়া বাজারে পুলিশের উঠান বৈঠক

ঝিনাইদহ প্রতিনিধি-

বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি এ স্লোগানকে সামনে রেখে পুলিশি সেবা জনগণের দৌরগোড়ায় পৌছে দেওয়ার লক্ষ্যে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বিকেলে সদর উপজেলার কুশাবাড়িয়া বাজারে সদর থানা পুলিশের আয়োজনে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে ঘোড়শাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফুরসন্ধি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শিকদার শহিদুল ইসলাম, নারিকেলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই বদিউর রহমান। 

উল্লেখ্য, ২৮ সেপ্টেম্বর কুশাবাড়িয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাই আকমল খাঁ এর লঠির আঘাতে হারুন খাঁ নিহত হয়। এলাকার একটি কুচক্রিমহল এই হত্যাকান্ডকে পুজি করে সামাজিক আধিপত্য বিস্তারের জন্য ঘোলাপানিতে মাছ শিকারের চেষ্টা করে। সেই লক্ষ্যে ওই এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের পক্ষ থেকে উঠান বৈঠকের আয়োজন করা হয়। পরে নিহত হারুন খাঁর বাড়িতে গিয়ে সদর থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান ও ইউপি চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন শোকাহত পরিবারকে শান্তনা দেন এবং সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

No comments

Powered by Blogger.