কালীগঞ্জে ফুটবল টুর্ণামেন্ট নিয়ে চাপালী যুব সংঘের সংবাদ সম্মেলন ও ট্রফি উন্মোচন

স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার চাপালী যুব সংঘের আয়োজনে মরহুম নূর আলী মন্ডল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের আয়োজন নিয়ে সংবাদ সম্মেলন ও ট্রফি উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার বিকালে চাপালী যুব সংঘের নিজস্ব কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চাপালী যুব সংঘের সভাপতি ও দৈনিক প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি আজাদ রহমান জানান, ২৮ অক্টোবর থেকে চাপালী ফুটবল মাঠে মরহুম নূর আলী মন্ডল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০২০ এর উদ্বোধন ও ১ম খেলা অনুষ্ঠিত হবে। আগামী ১৮ নভেম্বর এ টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এ টুর্ণামেন্টে ৮টি দল অংশগ্রহণ করবে। দলগুলো হলো- মাগুরা একতা স্পোর্টিং ক্লাব, কোটচাঁদপুর পৌর ফুটবল একাদশ, ঝিনাইদহের হামদহ ফুটবল একাদশ, কালীগঞ্জের বেজপাড়া ফুটবল একাদশ, শিমলা-রোকনপুর ফুটবল একাদশ, গান্না ফুটবল একাদশ, কালীগঞ্জ ফুটবল একাডেমি ও খালিশপুরের বীরশ্রেষ্ঠ শহীদ হামিদুর রহমান ফুটবল একাদশ। তিনি আরো জানান, ইতিমধ্যে টুর্ণামেন্টের সকল আয়োজন সম্পন্ন হয়েছে। প্রতি খেলায় সেরা খেলোয়াড়ের পুরষ্কার প্রদান করা হবে। টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে প্রাইজমানি প্রদান করা হবে।

মরহুম নূর আলী মন্ডল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের আহবায়ক বাবর আলীর সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন, চাপালী যুব সংঘের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী সাজু, সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক সিদ্দিক, সাংবাদিক বাবুল আক্তার, রবিউল ইসলাম,হামিদুল ইসলামসহ কালীগঞ্জে কর্মরত সাংবাদিকবৃন্দ। 




No comments

Powered by Blogger.