কালীগঞ্জ - ডাকবাংলা সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

 এস এম টিপু, স্টাফ রিপোর্টারঃ ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের গান্নাবাজারে কালীগঞ্জ থেকে ডাকবাংলা পর্যন্ত প্রায় ২২কিলোমিটার রাস্তা সংস্কারের দাবিতে আজ শনিবার বিকেল সাড়ে ৪টায় মানববন্ধন করেছে এলাকাবাসী। । এতে এলাকার শত শত মানুষ অংশ গ্রহণ করেন। উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গান্না ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন মালিতা, সাংগঠনিক সম্পাদক গৌতম কুমার অধিকারী, আলহাজ্ব মসিউর রহমান ডিগ্রি কলেজের ক্রীড়া শিক্ষক মোঃ রুহুল আমিন, গান্না ইউনিয়ন সেবা সংঘের  সভাপতি মোঃ হাবিবুর রহমান সাদ্দাম ও সাধারণ সম্পাদক মোঃ হাসানুজ্জামান সুজন  সহ স্থানীয় এলাকাবাসী। 

বর্তমানে ব্যস্ততম এ সড়কটি একেবারেই ব্যবহার অনুপোযোগী হয়ে পড়েছে। যেন দেখার কেউ নেই। এতে দীর্ঘদিন দুর্ভোগ পোহাচ্ছেন শিক্ষার্থী, পথচারী ও এলাকার সাধারণ মানুষ। অবিলম্বে তারা রাস্তা সংস্কারের দাবি জানান।

উল্লেখ্য যে, গত মাসে রাস্তাটির সংস্করণ শুরু হলে নিম্ন মানের কাজের জন্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় কাজটি বন্ধ করে দেয়। তাই পুনরায় রাস্তাটি সংস্কারের দাবিতে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

উক্ত মানববন্ধন কর্মসূচি আয়োজন করেন, গান্না ইউনিয়ন সেবা সংঘ।

No comments

Powered by Blogger.