হরিণাকুণ্ডুতে জুয়াড়ি সহ ব্যবসায়ীদের বিভিন্ন অপরাধে জরিমানা

ঝিনাইদহ প্রতিনিধি-

 ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে এক জুয়াড়ি সহ দুই মুদী দোকানী ও মাস্ক পরিধান না করায় এক যুবককে নগদ অর্থ জরিমানা করলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট , ইউএনও সৈয়দা নাফিস সুলতানা ।

শনিবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা কালীন সময় উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা উপস্থিত ছিলেন ।

থানা পুলিশ জানায় শনিবার দুপুরে উপজেলার পৌরসভাধীন টাওয়ার পাড়ায় পুরাতন কলেজ হোষ্টেলের পিছনে একটি পান বরজের ভেতর ছয়জন জুয়াড়ী জুয়া খেলছিলো এসময় গোপন সুত্রে খবর পেয়ে থানা এসআই জগদীশ চন্দ্র বসু , এএসআই বীপেন , এএসআই তারিকুজ্জামান অভিজান চালালে ছয় জনের মধ্যে পাঁচজন পালিয়ে গেলেও আজিজুল নামের এক জুয়াড়ীকে আটক করে পুলিশ ।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা ঘটনা স্থলে পৌঁছে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দনডবিধি ১৮৬০ এর ২৯১ ধারায় জুয়াড়িকে নগদ পাঁচ হাজার(৫০০০/-) টাকা জরিমানা আদায় করেন ।

এছাড়াও বিকালে তিনি উপজেলা মোড় এলাকায় মাস্ক পরিধান না করায় রাজিব নামের এক যুবককে দুইশত টাকা , রাশেদ স্টোরের মালিক মনজের আলীকে মুল্য তালিকায় মূল্য সংযোজন না করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ এর ৩৮ ধারায় এক হাজার টাকা এবং একই সময়ে আপন স্টোরের মালিক শহিদুল ইসলামকে প্লাস্টিক মোড়কে খাদ্যদ্রব্য ও জালানি পেট্রল বিক্রের অপরাধে এক হাজার টাকা নগদ জরিমানা আদায় করেন ।

No comments

Powered by Blogger.