কালীগঞ্জে মুজিব জন্মশত বাষির্কী ভলিবল টুনামেন্ট ২০২০ অনুষ্ঠিত

আব্দুস সালাম (জয়)  স্টাফ রিপোর্টার-:

ঝিনাইদহের কালীগঞ্জে মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে  ৮ দলীয় ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। কালীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শনিবার সকালে শেখ রাসেল মিনি 
ষ্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার। টুর্নামেন্টের ফাইনালে কুষ্টিয়া ভলিবল দলকে ২ – ০ এ হারিয়ে ঝিনাইদহ ভলিবল দল চ্যাম্পিয়ন হয়।

বিকালে খেলা শেষে আয়োজক কমিটির সভাপতি কালীগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা সূর্বণা রানী সাহা সাহার সভাপতিত্বে সমাপনি ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। তিনি টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলের হাতে ১৫ হাজার ও রানার্স আপ দলের হাতে ১০ টাকার প্রাইজমানী চেক তুলে দেন। টুর্নামেন্টে ম্যান অব দ্যা ম্যাচ বিবেচিত হয়েছেন ঝিনাইদহ ভলিবল দলের সোহাগ। খেলার রেফারির দায়িত্বে ছিলেন আনিচুর রহমান। ষ্কোরার ছিলেন কার্তিক ভট্টাচার্ষ্য ও শেখ ওবাইদুল হক মেহেদী। এবং ধারাভাষ্যে ছিলেন শফিকুজ্জামান রাসেল।
দিনব্যাপী অনুষ্টিত এ ভলিবল টুর্নামেন্টে মোট ৮ টি দল অংশগ্রহন করে। শেষে সমাপনি ও পুরস্কার বিতরনী অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও স্থানীয় সূধীবৃন্দ।

No comments

Powered by Blogger.