ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সাথে সৌজন্য সাক্ষাতে জাহেদী ফাউন্ডেশন

 ঝিনাইদহ প্রতিনিধি-

আজ ঝিনাইদহ জেলা প্রেসক্লা‌বের ব্যাপারীপাড়াস্থ কার্যালয়ের স‌ম্মেলন ক‌ক্ষে জাতীয় দৈ‌নিক প‌ত্রিকা ও টে‌লি‌ভিশন সাংবা‌দিক‌দের সা‌থে মত বি‌নিময় ক‌রেন বি‌শিষ্ট ব‌্যবসায়ী জা‌হেদী ফাউ‌ন্ডেশ‌নের নির্বাহী সদস‌্য মোঃ কাইয়ুম শাহ‌রিয়ার জা‌হেদী হিজল। প্রাণবন্ত এ আ‌লোচনায় অংশ নেন  উপ‌স্থিত সকল সাংবা‌দিকবৃন্দ।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন জেলা প্রেসক্লাবের সভাপতি ও এনটিভি এবং যুগান্তর পত্রিকার ষ্টাফ রিপোর্টার মিজানুর রহমান । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা প্রেসক্লা‌বের সাধারন সম্পাদক চ্যানেল আই, যায়যায়দিন ও বাসাস এর প্রতিনিধি এড‌ভো‌কেট শেখ সে‌লিম ।

বক্তারা সাংবা‌দিক‌দের চলমান ঝু‌কি এবং সা‌র্বিক প‌রি‌স্থি‌তি তু‌লে ধ‌রেন।

এ সময় কাইয়ুম শাহ‌রিয়ার জা‌হেদী হিজল ঝিনাইদহ জেলায় কর্মরত সাংবা‌দিক‌দের পা‌শে থাকার অ‌ঙ্গিকার ব‌্যাক্ত ক‌রেন। ঝিনাইদহ জেলা প্রেসক্লা‌বের  উত্ত‌রোত্তর উন্ন‌তির জন‌্য সা‌র্বিক সহ‌যো‌গিতার আশ্বাস  প্রদান ক‌রেন।

আরো উপস্থিত ছিলেন, দীপ্ত টেলিভিশন ও নয়া দিগন্তের প্রতিনিধি আলাউদ্দীন আজাদ, দৈনিক জনতার আব্দুস সালাম, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি বৈশাখী টেলিভিশনের রফিকুল ইসলাম মন্টু, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ভোরের ডাক পত্রিকার আব্দুল হাই, গাজী টেলিভিশনের ওলিয়ার রহমান, সহ-সাধারন সম্পাদক  আমাদের নতুন সময় ও বিডি জার্নালের মাহফুজুর রহমান, দি অবজারভার পত্রিকার জাফর উদ্দীন রাজু, বাংলা টেলিভিশনের আল মামুন, মাছরাঙা টেলিভিশনের শাহরিয়ার রহমান রকি, আলোকিত বাংলাদেশের নাসিম সায়দাতিয়া, দৈনিক গণমুক্ত পত্রিকার গিয়াস উদ্দীন সেতু এবং যমুনা টেলিভিশন, দি ইন্ডিপেন্ডেন্ট ও সাম্প্রতিক দেশকাল প্রতিনিধি ঝিনাইদহ চোখের সম্পাদক আহমেদ নাসিম আনসারীসহ অন্যান্যরা।

No comments

Powered by Blogger.