শৈলকুপার ডি এম কলেজের অধ্যক্ষের নামে ভুয়া ফেইস বুক আইডি খুলে কটুক্তি/সাংবাদিক সম্মেলন

ঝিনাইদহ প্রতিনিধি-

 ঝিনাইদহের শৈলকুপার ডি এম কলেজের অধ্যক্ষের নামে ভুয়া ফেইক আইডি খুলে কটুক্তি করার প্রতিবাদে রবিবার সকাল ১১-৩০ মিনিটের সময় কলেজ কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ডি এম কলেজের অধ্যক্ষ মোঃ আসাদুর রহমান সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে বলেন, আমার বিরুদ্ধে উদ্দেশ্য প্রনোদিত ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য কে বা কাহারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে আমার ছবি ব্যবহার করে ফেইক আইডি খোলে, গত ৫-১-২০২১ ইং তারিখ “নবী শয়তান” নামে একটি আইডিতে আমার ও আমার পরিবারের ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ব্যবহার করে কটুক্তিমূলক মন্তব্য করে বিভিন্ন ধরনের পোষ্ট দেয় বিষয়টি জানার পর আমি নিজে গত ৫-১-২০২১ ইং তারিখে শৈলকুপা থানায় সাধারণ ডায়েরী করি,যার জিডি নং ২০৫ এবং ৭-১-২০২১ ইং তারিখে “নবী জারজ” নামে আরেকটি ফেইক আইডি খুলে আমার ও আমার পরিবারের ছবি ব্যবহার করে কটুক্তিমূলক মন্তব্য করে পোষ্ট দেয় যার ফলে আমি আবারও থানায় সাধারণ ডায়েরী করি যার জিডি নং ২৯৫ , তারিখ ৭-১-২০২১ইং। তিনি আরো বলেন দীর্ঘদিন অত্র কলেজে সুনামের সাথে অধ্যক্ষ হিসাবে দায়িত্ব পালন করছি, আমি দোষী ব্যক্তিদের বিচার চাই।

ডিএম কলেজের অধ্যক্ষের নামে ফেইক আইডি খুলে এমন কুমন্তব্য করার প্রতিবাদে এলাকায় সমালোচনার ঝড় উঠেছে। কেউ মেনে নিতে পারছে না এমন জঘন্য কাজ। তাই এলাকাবাসীসহ কলেজের শিক্ষক কর্মচারী, ছাত্রছাত্রীসহ সবাই এমন জঘন্য কাজের সাথে জড়িত দোষী ব্যক্তিদের খুঁজে বের করে আইনের আওতায় এনে প্রশাসনের কাছে সর্বোচ্চ শাস্তি দাবী করেছেন।

No comments

Powered by Blogger.