কালীগঞ্জ বারবাজার হাইওয়ে পুলিশের মাস্ক বিতরণ




স্টাফ রিপোর্টার ॥

“মাস্ক পরার অভ্যাস, কোভিড মুক্ত বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে ঝিনাইদহের কালীগঞ্জ বারবাজার হাইওয়ে পুলিশ জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেছে।

সোমবার সকালে বারবাজার বাস স্টান্ড, কালীগঞ্জ বাস টার্মিনাল, মান্দারবাড়িয়া বাজার, বাস, ইজিবাবইক ও রিস্কা-ভ্যানযাত্রী, পথচারিসহ  বিভিন্ন দোকানে বারবাজার হাইওয়ে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।

এসময় মাস্ক না পরে শহরে চলাচলকারী সব শ্রেণীর মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন বারবাজার হাইওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ মেসবা উদ্দিন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহকারি পুলিশ সুপার আলী আহমেদ হাসমী ও বাস মালিক সমিতির নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

বারবাজার হাইওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মেসবা উদ্দিন বলেন, সম্প্রতি কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। বিভিন্ন কর্মসূচি নিয়ে আমরা মানুষের মাঝে এগিয়ে আসছি। মানুষকে মাস্ক পরাসহ বিভিন্ন স্বাস্থ্য বিধি মেনে চলার বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছি। আমরা আইন প্রয়োগ না করে মানুষ যেন মাস্ক পরে সে ব্যাপারে সচেতনতা গড়ে তুলছিা। আমরা চাই যে, করোনার মহামারি থেকে সকল মানুষ যেন সুরিক্ষত থাকুক। এবং মাস্ক বিতারন কর্মসুচী অব্যাহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।


No comments

Powered by Blogger.