কালীগঞ্জে লেদ মিস্ত্রির গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মাঠ থেকে শাহিন (২৮) নামে এক লেদ মিস্ত্রির গলাকাটা লাস উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল ৮টার বালিয়াডাঙ্গা পালপাড়া এলাকার রনজিতের কলা বাগান থেকে তার মরদহে উদ্ধার করা হয়। সে একই এলাকার বটতলা পাড়ার চান মিয়ার ছেলে। সকালে স্থানীয়রা তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

নিহত শাহীনের বাবা চান মিয়া জানান, লেদ মেশিনে কাজ করায় সে প্রায়ই রাত করে বাড়িতে ফিরতো। কিন্তু গতকাল রাতে বাড়ি ফিরে আসে না। সকালে স্থানীয় লোকজন বলে তার ছেলের লাশ কলাক্ষেতে পড়ে আছে। তার ছেলের কোন শত্রুতা নেই।

বালিয়াডাঙ্গা গ্রামের স্বপন হোসেন জানান, শাহীন বেশ ভদ্র ছেলে। এলাকায় তার কোন খারাপ রিপোর্ট নেই। সকালে দোকানে আসে আর রাতে বাড়ি ফেরে। কারও সাথে তার কোন দেনা-পাওনাও নেই।

শাহীনের পাশের চা দোকানি দেলোয়ার হোসেন বলেন, শনিবার রাত ১১ টার একটু পরে তার দোকানের বিল দিয়ে সে বাইসাইকেল নিয়ে বাড়ির পথে রওনা দেয়। এরপর সকালে তার মরদেহ মাঠে পড়ে থাকার কথা শুনি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাঃ মাহফুজুর মিয়া জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাসটি উ্দ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে । তাকে শ্বাসরোধ করে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে কি কারনে বা কারা তাকে হত্যা করেছে তা এখনি নিশ্চিত করা যাচ্ছে না।



No comments

Powered by Blogger.