ইসলামী ব্যাংকের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

 


 মিজানুর রহমান 

কালীগঞ্জে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ১২ জুলাই সোমবার বিকালে ইসলামী ব্যাংক কালীগঞ্জ শাখা অফিসে এই ত্রাণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন।

ব্যাংকের এভিপি শাখা প্রধান জামিনুর রহমানের সভাপতিত্বে ত্রান বিতরণ  অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন এফএভিপি ম্যানেজার অপারেশন্স মো: তকিয়ার রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পল্লী উন্নয়ন প্রকল্পের প্রধান প্রজেক্ট অফিসার মাজাহারুল ইসলাম। 



আলোচনা শেষে করোনায় ক্ষতিগ্রস্থ প্রকল্পের ৪০ সদস্যের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল নগদ এক হাজার টাকা, চাল, তেল, ময়দা, আলু, লবন, দুধ, মসলা, শিশু খাদ্য প্রভৃতি।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, করোনা মোকাবেলায় সরকার সময়োচিত পদক্ষেপ নিতে পারায় বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে করোনা এখনও ভয়াবহ রুপ নিতে পারেনি। তিনি বলেন, নিজের সুরক্ষা নিশ্চিত করতে পারলেই পরিবারসহ সমাজকে সুরক্ষিত রাখা সম্ভব। করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে ইসলামী ব্যাংক  ত্রান বিতরণ করায় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।



সভাপতি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা অনুযায়ী আজকের ত্রান বিতরণ করা হলেও  ইসলামী ব্যাংক  প্রতিষ্ঠা লগ্ন থেকেই যেকোনো দূর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। দূর্যোগে তিনি অন্যান্য ব্যাংকসহ সমাজের বৃত্তবানদের করোনায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

 


No comments

Powered by Blogger.