কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি’র করোনা হেল্প সেল গঠন ও ফ্রি অক্সিজেন সেবা

স্টাফ রিপোর্টার-

সাবেক সফল প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, আগামীর রাষ্ট্র নায়ক জনাব তারেক রহমানের নির্দেশনায়, সাবেক সফল ছাত্রনেতা, কালিগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক জনাব হামিদুল ইসলাম হামিদের তত্ত্বাবধায়নে  হাসপাতাল সড়কস্থ কালিগঞ্জ উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপির ‘‘করোনা হেল্প সেল’’ গঠন ও করোনা আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা চালু করা হয়েছে। 

করোনায় আক্রান্ত ব্যক্তিদের ফ্রি অক্সিজেন সেবা প্রদান করার জন্য কালিগঞ্জ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের একটি হেল্প টিম কমিটি গঠন করা হয়েছে। উক্ত টিমের সদস্য বৃন্দ শোনা মাত্রই রোগীদের সন্নিকটে পৌছে দিবে ফ্রী অক্সিজেন ও চিকিৎসা সামগ্রী। 

উল্লেখ্য করোনার দ্বিতীয় ঢেউ শুরু হলে চিকিৎসা সামগ্রী, বিভিন্ন ধরনের ফলমূল সহ নানা উপকরণ আক্রান্ত ব্যক্তিদের জন্য পাঠানো হয় কালিগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির পক্ষ থেকে। 

করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের ফ্রী অক্সিজেন সেবা ও চিকিৎসা সামগ্রী পৌছানোর জন্য নির্দেশনা মূলক বক্তব্য দেন সাবেক ভিপি, কালিগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জনাব ইসরাইল হোসেন জীবন, পৌর বিএনপি নেতা মাজহারুল আনোয়ার প্রিন্স, কালিগঞ্জ পৌর যুবদলের আহবায়ক শাহজাহান আলী খোকন, জেলা যুবদলের সদস্য শহীদুল ইসলাম,  উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাইফুজ্জামান স্বপন, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক শাহিন লস্কার, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান কাজল, সাইফুল ইসলাম টুটুল, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক ইমরান হোসেন, কালিগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মিলন হোসাইন, যুবনেতা সাইফুল ইসলাম, সোহেল লস্কার সহ যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

প্রেস বজ্ঞপ্তি

No comments

Powered by Blogger.