ইবির তরুণ কলাম লেখক ফোরামের সভাপতি ওয়ালীউল্লাহ ও সম্পাদক আবু তালহা আকাশ

 

তরিকুল ইসলাম, ইবি প্রতিনিধিঃ

তরুণ কলাম লেখক ফোরামের ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার ২০২১-২২ কার্যবর্ষে সভাপতি হিসেবে এস এ এইচ ওয়ালীউল্লাহ ও সাধারণ সম্পাদক হিসেবে আবু তালহা আকাশ মনোনীত হয়েছেন।

আজ ৬ আগস্ট কেন্দ্রীয় কমিটির সভাপতি 

মারজুকা রায়না ও সাধারণ সম্পাদক আনারুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তির সূত্রমতে, তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার ২০২১-২২ (এক বছর) কার্যবর্ষে সভাপতি হিসেবে আল-ফিকহ অ্যান্ড লিগাল স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের এস এ এইচ ওয়ালীউল্লাহ এবং সাধারণ সম্পাদক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের আবু তালহা আকাশ কে অনুমোদন দেওয়া হয়েছে।  

ফোরামের কার্যক্রম সম্পর্কে নব মনোনীত সভাপতি এস এ এইচ ওয়ালীউল্লাহ বলেন, “আমাকে তরুণ কলাম লেখক ফোরামের ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার সভাপতি করায় কেন্দ্রীয় ফোরামের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।” তিনি আরও জানান, “লেখনীর মাধ্যমে অজ্ঞতা আর সামাজিক অসঙ্গতি তুলে ধরাও একটি সংগ্রাম। এই অর্থে লেখালেখি করা একজন সচেতন নাগরিকের সামাজিক দায়বদ্ধতারই অংশ। আমাদের ঘুনে ধরা বিবেককে নাড়া দিতে এবং অপশক্তির মোকাবেলা করতে একদল দক্ষ ও সৃষ্টিশীল লেখক তৈরিতে পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে আমরা উল্লেখযোগ্য ভূমিকা রাখতে পারবো বলে আমি বিশ্বাস করি।”

উল্লেখ্য, ফোরামের কেন্দ্রীয় সভাপতি মারজুকা রায়না ও সাধারণ সম্পাদক আনারুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে দুই সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করার পাশাপাশি আগামী ৭ কার্য দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা প্রদানের নির্দেশ দেওয়া হয়েছে।



No comments

Powered by Blogger.