সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন

 ঝিনাইদহ প্রতিনিধি-

জাতীয় পত্রিকা দৈনিক শ্যামবাজার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদকসহ ৬ সাংবাদিকের নামে মিথ্যা মামলাসহ সারাদেশে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা ও নির্যাতন ভাংচুরের প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে এ কর্মসূচীর আয়োজন করে সাংবাদিকরা। এসময় ব্যানার ফেস্টুন নিয়ে জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এতে দৈনিক বাংলাদেশ পোস্ট পত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধি দেলোয়ার কবির, এসএ টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, বাংলানিউজটিায়েন্টিফোর.কম’র জেলা প্রতিনিধি এম রবিউল ইসলাম, দৈনিক ভোরের সময়ের পত্রিকার জেলা প্রতিনিধি এম এ জলিল, সময় টিভির জেলা প্রতিনিধি লোটাস রহমান সোহাগ, দৈনিক বার্তার জেলা প্রতিনিধি কামরুজ্জামান পিন্টু, শ্যামবাজার পত্রিকার জেলা প্রতিনিধি মাসুম আজাদসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, জাতীয় পত্রিকা দৈনিক শ্যামবাজার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আলী হাসানসহ ৬ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা হয়রানিমুলক মামলা দায়ের করা হয়েছে। অবিলম্বে এই মামলা প্রত্যাহার ও সারাদেশে সাংবাদিক নির্যাতন ও হয়রানি বন্ধের দাবী জানান তারা।

No comments

Powered by Blogger.