শৈলকুপা জমে উঠেছে ইউপি নির্বাচনের প্রচার প্রচারণা

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের শৈলকুপায় ৫ম ধাপের ইউপি নির্বাচনে জমে উঠেছে প্রচার প্রচারণা। মোটর সাইকেল শো-ডাউন, গণসংযোগসহ ভোটপ্রার্থনা করতে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছে প্রার্থীরা।

এরই অংশ হিসেবে শৈলকুপার ১৫ নং ফুলহরি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জামিনুর রহমান বিপুল মোটরসাইকেল শোভাযাত্রা করেছে।

শুক্রবার সকালে ফুলহরি ইউনিয়ন চত্বর থেকে ২ হাজার নেতাকর্মীদের নিয়ে শোভাযাত্রা শুরু করে। তিনি ইউনিয়নের বিভিন্ন গ্রাম প্রদক্ষিণ করেন। এসময় ইউনিয়নের সাধারণ ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পান। মোটরসাইকেল বহরে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতা কর্মীরা তার সাথে উপস্থিত ছিলেন। বাদ্য যন্ত্রের তালে তালে বহরে মোটরসাইকেল ছাড়াও ভ্যান, নসিমন, করিমনসহ অন্যান্য যানবাহন যোগ দেয়। ইউনিয়নের সাধারণ ভোটাররা জানান, এবারও তিনি গণজোয়ারে ভাসছেন। নৌকা প্রতিক বিপুল ভোটে বিজয়ী হবে। 

চেয়ারম্যান প্রার্থী জামিনুর রহমান বিপুল বলেন, আমি গতবারও নৌকার মনোনয়ন পেয়েছিলাম। ইউনিয়নের সর্বস্থরের মানুষ আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছিল। আমি ৫ বছরে ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছি। সাধাররণ ভোটাররা এবারও আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।


No comments

Powered by Blogger.