ঝিনাইদহে হেল্পিং সেন্টারের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

ঝিনাইদহ প্রতিনিধি-

‘ভালো কাজ করি, সুন্দর সমাজ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন হেল্পিং সেন্টার ঝিনাইদহ জেলা শাখার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে  রোববার  সদর উপজেলার হাটগোপালপুর ভোমরাডাঙ্গা দাখিল মাদ্রাসায় আলোচনা সভার আয়োজন করা হয়। সংগঠনটির সভাপতি নেছার আহম্মেদ কাদের’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পদ্মাকর ইউনিয়নের চেয়ারম্যান বিকাশ কুমার বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন এ্যাড. আব্দুর রশিদ,ঝিনাইদহ প্রেস কøাবের সহ-সভাপতি ও এসএ টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই রবি শংকর নাগ, হাটগোপালপুর জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা জাকির হোসেন, ভোমরাডাঙ্গা দাখিল মাদ্রাসার সুপার আক্তার উদ্দিন সামদানি, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ বরকতউল্যাহ রাফি, হেল্পিং সেন্টার ঝিনাইদহ জেলা শাখার সাধারণ সম্পাদক এইচ এম আশিক, সহ-সভাপতি এনামুল হক, সাংগঠনিক সম্পাদক শাহ পরান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আমিন মুন্সি। অনুষ্ঠানে ঝিনাইদহ ও মাগুরা জেলার দেড় শতাধিক স্বেচ্ছাসেবী উপস্থিত ছিলেন।

আলোচনা  শেষে রক্তদান কর্মসূচীসহ নানা ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ৫০ জনকে পুরস্কার প্রদাণ করা হয়। পরে দেশ ও জাতির মঙ্গল কামনায়  মোনাজাত করা হয়। উল্লেখ্য, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে বিনামুল্যে ৬’শ ২৫ ব্যাগ রক্তদান, ৮০ টি কোরআন শরীফ বিতরণসহ রাখার আলমারী, বৃক্ষরোপনসহ নানাবিদ সমাজসেবা করে আসছে।


No comments

Powered by Blogger.