চোরাই গরু ও পিকআপ সহ ৩ চোরকে আটক করেছে বারবাজার হাইওয়ে থানা পুলিশ


স্টাফ রিপর্টার-

ঝিনাইদহ কালীগঞ্জে  একটি চোরাই গরু ও  বহন করা পিকআপ ভ্যান সহ তিন চোরকে আটক করেছে  বারবাজার হাইওয়ে থানা পুলিশ । রোববার সকাল ৮টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের ফুলবাড়ি গেট নামক স্থান হতে চোরাই গরু ও পিকআপ সহ তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া গ্রামের মৃত আনোয়ার শেখের ছেলে আল-আমিন শেখ(২৫), খুলনা তেরখাদা উপজেলার মধুপুর গ্রামের আসমত গাজীর ছেলে রাব্বী গাজী(২১)ও একই গ্রামের আব্দুল গফুর এর ছেলে রাবিব হোসেন(২১)।

বারবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দীন জানান, রোববার সকালে ঝিনাইদহ থেকে যশোরের দিকে একটি পিকআপে চোরাই গরু নিয়ে যাচ্ছে  এমন গোপন সংবাদের ভিত্তিতে বারবাজার হাইওয়ে পুলিশ ঝিনাইদহ-যশোর মহাসড়কের ফুলবাড়ি গেট নামক স্থানে চেক পোষ্ট বসাই। এসময় একটি চোরাই গরু ও পিকআপসহ তিন চোরকে আটক করা হয়। তিনি আরো জানান, উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়ে আটককৃত চোরাই গরু,পিকআপ (ঢাকা মেট্রো-ন- ১৩-৫৮৫৭) ও তিন চোরকে কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।  

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোতালেবুর রহমান জানান, সকালেই বারবাজার হাইওয়ে থানা থেকে চোরাই গরু,পিকআপ (ঢাকা মেট্রো-ন- ১৩-৫৮৫৭) ও তিন চোরকে কালীগঞ্জ থানায় হস্তান্তর করেছে। এবিষয়ে গরুর মালিক বাদী হয়ে থানায় মামলা করবেন বলে জানান এই কর্মকর্তা। 


No comments

Powered by Blogger.