কালীগঞ্জে প্রথম দিনেই প্রাণিসম্পদ দপ্তরে নির্দিষ্ট অফিস সময়ে দেখা মেলেনি কর্মকর্তা কর্মচারীদের

 

স্টাফ রিপোর্টার ॥

সরকারি প্রজ্ঞাপন অনুযায়ী আজ থেকে দেশের সকল সরকারি আধা সরকারি,স্বায়ত্তশাসিত ও আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের অফিস সময়সূচীর পরিবর্তন করে সকাল ৮ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত করা হয়েছে। এই প্রজ্ঞাপন জারি করা হলেও সকাল থেকে অফিসে কেউকে দেখা যায়নি নির্দিষ্ট সময়ে।

কালীগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতালে সকাল ৭.৫০ মিনিটে একই উপজেলার বলরামপুর গ্রামের মৃত বারেক আলীর ছেলে আবুল হোসেন(৭৫) ও প্রাইকপাড়া গ্রামের রতন কুমার বিশ্বাস ৮.৪৫ মিনিটে চিকিৎসাসেবা নেওয়ার জন্য অফিসে আসেন। নির্দিষ্ট সময়ের পূর্ব থেকেই ঝাড়–দার মমতা বেগমকে কাজ করতে দেখা গেছে।

সেবা প্রত্যাশী আবুল হোসেন বলেন,সকাল থেকে এসে বসে আছি কাউকে পাচ্ছি না। সরকারী চাকুরি করে এখনও অফিসে আসল না,এরাম করলি হবে না তো।

৮.৩০ মিনিটে অফিসে প্রবেশ করেন এই অফিসের উপ-সরকারী প্রাণিসম্পদ অফিসার আবুল কাসেম। বর্তমানে কালীগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতালে ৯ জন কর্মচারী ও কর্মকর্তা রয়েছেন। উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ রেজাউল করিম,এলইও ডাঃ শারমিন আক্তার,উপ-সহকারী প্রাণিসম্পদ অফিসার মোঃ হেলাল উদ্দীন,মোঃ আলমগীর কবির,ছুটিতে আছেন এসএলও পদের সুজিত কুমার পাল ও আবুল কাসেম,ট্রেনিং এ আছেন ড্রেসার পদের শহিদুল ইসলাম এবং ডেপুটেশনে রয়েছেন ডাঃ মিনাক্ষী নাগ।

উপ-সহকারী প্রাণিসম্পদ অফিসার আবুল কাশেম জানান,অফিস ৮টায় শুরু,কিন্তু আমার আসতে একটু দেরি হয়েছে। 

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ রেজাউল করিম বলেন,নির্দিষ্ট সময়ে অফিসে আসতে না পারলেও এখন আমি অফিসে অবস্থান করছি। আসেন চা খেয়ে যান।

ঝিনাইদহ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মনোজিত কুমার সরকার বলেন,এটা হতে পারে না । আমি নিজেই নির্দিষ্ট সময়ে অফিস করেছি। কালীগঞ্জে কেন এমন হলো আমি এখনই খোজ নিচ্ছি।

বিদ্যুৎ সাশ্রয়ের জন্য সরকার অফিস আদালতের সময়সূচির পরিবর্তন করলেও তা মানেননি কালীগঞ্জ প্রাণিসম্পদ অফিসের কর্মকর্তা কর্মচারীরা। নির্দিষ্ট সময়ে অফিস করবেন এমনটি প্রত্যাশা করেন সেবা প্রত্যাশীরা।


No comments

Powered by Blogger.