কালীগঞ্জে দিন দুপুরের দুর্ধর্ষ চুরি

স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জ শহরে দিন দুপুরের দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পিতিবার বেলা ১১টা সময় নিমতলা বাসস্টান্ডের গান্না রোডের পাশে বিদ্যুৎ অফিসের সাহায্যকারী নাছিরের বাসায় এই চুরির ঘটনা ঘটে। এসময় চোরেরা ঘরের দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আলমারীর তালা ভেঙ্গে নগদ টাকা, সোনার গোহনা ও রুপা চুরি করে নেয় চোরেরা। 

নাছির জানান, আমি দীর্ঘদিন ধরে নিমতলা বাসস্টান্ডের গান্না রোডের নতুন পাড়ার অবসরপ্রাপ্ত সেন মোক্তারের বাড়ির দোতায় ফ্লাটে ভাড়া থাকি। প্রতিদিন সকালে বাসা হতে অফিসে চলে যান। এছাড়া সকাল ৮টার দিকে আমার স্ত্রী আমার ছেলেকে স্কুলে নিয়ে যাই। ঘটনার সময় আমার স্ত্রী বাসার গেট খুলে রেখে পাশে এক মহিলার সাথে দেখা করতে যাই। এর ফাকে চোরেরা ঘরের দরজার তালা ভেঙ্গে প্রবেশ করে এবং আলমারীর তালা ভেঙ্গে নগদ এক লক্ষ টাকা, সোনার চেইন, কানের দুল, হাতের চুড়ি, তিনটি আংটি, কপালের টিপসহ প্রায় ৪ ভরির ওজনের সোনার গোহনা ও প্রায় ১০ ভরি রুপার গোহনা চুরি করে নেয়। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো : আব্দুর রহিম মোল্ল্যা জানান, সংবাদ পাওয়ার পর পরই পুলিশ ঘটনাস্থলে গিয়াছিল। তবে এখনো কোন অভিযোগ দেয়নি। পেলে আইনগত ব্যবস্থা নিব। 


No comments

Powered by Blogger.