কালীগঞ্জে মরহুম সিরাজুল ইসলাম মন্ডল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ২০২২ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত


স্টাফ রিপোর্টার-

“মাদককে না বলি, ফুটবলকে আঁকড়ে ধরি” শ্লোগান নিয়ে ঝিনাইদহের কালীগঞ্জে মরহুম সিরাজুল ইসলাম মন্ডল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ২০২২ শুরু  হচ্ছে। টুর্ণামেন্ট উপলক্ষ্যে সোমবার বিকাল সাড়ে ৩টায় কালীগঞ্জ পৌরসভাধীন চাপালী যুব সংঘের কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চাপালী যুব সংঘের সভাপতি ও প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক আজাদ রহমান। লিখিত বক্তব্যে জানানো হয়, ১৫ নভেম্বর-২২ থেকে চাপালী মাঠে এ টুর্ণামেন্টের উদ্বোধন করা হবে। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করবেন কোটচাঁদপুর খেলোয়ার কল্যাণ সমিতি ও যশোর স্বাধীনতা স্পোর্টিং ক্লাব। উদ্বোধন করবেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। আগামি ৩০ নভেম্বর একই মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। 

আজাদ রহমান আরো উল্লেখ করেন, ১৯৭১ সালে প্রতিষ্ঠিত চাপালী যুব সংঘ ও ২০০০ সালে প্রতিষ্ঠিত চাপালী পাবলিক লাইব্রেরী নানা সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। সামাজিক অবক্ষয়রোধে প্রতিবছর সাংস্কৃতিক অনুষ্ঠান, ফ্রী মেডিকেল ক্যাম্প, ধর্মসভা ও খেলাধুলার আয়োজন করে থাকে এ দু’টি সামাজিক সংগঠন। তারই ধারাবাহিকতায় এ বছর চাপালী গ্রামের সন্তান, গ্রাম তথা এলাকার উন্নয়নে অগ্রণী ভূমিকা পালনকারী এবং চাপালী যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম সিরাজুল ইসলাম মন্ডলের স্মৃতিতে এই ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ এসএম সামছুল আলম, কালীগঞ্জ পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ উদ্দীন ও চাপালী যুব সংঘের সাধারন সম্পাদক প্রভাষক আব্দুর রহিম সহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিরা। সংবাদ সম্মেলন শেষে টুর্ণমেন্টের ট্রফি উন্মোচন করা হয়। 


No comments

Powered by Blogger.