কালীগঞ্জে ৮০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 এনামুল হক সিদ্দীক -

ঝিনাইদহের কালীগঞ্জে ৮০ বোতল ফেনসিডিল বহনকালে ২ মাদক কারবারিকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ। গতকাল শুক্রবার দুপুর ২ টার সময় উপজেলার মঙ্গলপৈতা বাজারের তিন রাস্তার মোড় থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, যশোর কোতোয়ালি থানার সাতিয়ানতলা গ্রামের মৃত এবাদত মন্ডলের ছেলে রাসেল ও একই থানার বিরামপুর গ্রামের আবদুল হান্নানের ছেলে আকাশ। 

থানা সুত্রে জানা গেছে, মাদকের একটি চালান কালীগঞ্জ উপজেলার দেবরাজপুর গ্রামের রাস্তা থেকে মঙ্গলপৈতা অভিমুখে ইজিবাইকে মাদক বহন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মঙ্গলপৈতা বাজার তিন রাস্তার মোড়ে কালীগঞ্জ থানার এসআই কাবিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালায়। এসময় যশোর কোতোয়ালি থানার সাতিয়ানতলা গ্রামের মৃত এবাদত মন্ডলের ছেলে রাসেল (৩৫) ও একই থানার বিরামপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে আকাশ(২৫) নামের দুই মাদককারবারীকে আটক করে পুলিশ। অভিযানকালে ব্যাটারিচালিত ইজিবাইক এর  সিটের নিচে একটি  বস্তায় লুকিয়ে রাখা অবস্থায় ৮০ বোতল ভারতীয় লেবেলআটা   ফেনসিডিল উদ্ধার করা হয়। অভিযানে আরো উপস্থিত ছিলেন, এসআই হুমায়ুন কবির, এসআই আশিকুর রহমান ও এএসআই শামছুল আলম।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো : আব্দুর রহিম মোল্লা মাদক উদ্ধারের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাদকদ্রব্যসহ মাদক কারবারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। কালীগঞ্জ থানায় মাদকের বিরুদ্ধে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


No comments

Powered by Blogger.