কোটচাঁদপুরে এলাঙ্গী শিশুনিলয় ফাউন্ডেশনের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

   মোঃ রোকনুজ্জামান  কোটচাঁদপুর প্রতিনিধিঃ


ঝিনাইদহের কোটচাঁদপুরে এলাঙ্গী শিশুনিলয় ফাউন্ডেশনের উদ্যোগে সমৃদ্ধি ও প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার সকালে এলাঙ্গী মফেজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই খেলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা  অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণ করেন, সমৃদ্ধি কর্মসূচির আওতায় শিশু- কিশোর, যুব- কিশোরী, নবীন- প্রবীণেরা এছাড়াও এলাঙ্গী ইউনিয়নে ৯ টি ওয়ার্ডের সমৃদ্ধি কেন্দ্রের শিক্ষক, শিক্ষার্থী ও অবিভাবক বৃন্দ।

সমৃদ্ধি শিক্ষা সহায়তা কার্যক্রমের শিক্ষার্থীদের জন্য ১ম শ্রেনীর ছাত্রদের ৪০ মিটার দৌড়,২য় শ্রেনীর ৫০ মিটার দৌড় সহ মোরগ লড়াই, দড়ি লাফ,গণিত দৌড় ও অবিভাবকদের জন্য বালিশ খেলা অনুষ্টিত হয়। এ সময় উন্নয়নে যুব সমাজ সদস্যদের জন্য মেয়েদের ১০০ মিটার দৌড়, পুরুষদের ২০০ মিটার সহ চেয়ার খেলা ও নবীন প্রবীন প্রিতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। এছাড়াও কবিতা আবৃতি, চিত্রাঙ্কন,সংঙ্গীত ও নৃত্য অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্টানে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন,ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ের ডেপুটি ডিরেক্টর ইমামুল হোসেন। 

বিশেষ অতিধি হিসেবে উপস্থিত ছিলেন,ঝিনাইদহ জোনের সহকারী পরিচালক শাহাজামাল, কোটচাঁদপুর এরিয়া ম্যানেজার, সবুজ হোসেন,
এ সময় উপস্থিত ছিলেন, এলাঙ্গী সমৃদ্ধি কর্মসূচির সম্বন্ময়কারী বজলুর রশীদ,শাখা ব্যাবস্খাপক জাহাঙ্গীর আলম,এরিয়া সম্বন্ময় কারী সবুজ হোসেন, সমাজ উন্নয় কর্মকর্তা কামরুজ্জামান, সমৃদ্ধি স্বাস্থ্য কর্মকর্তা ইউনুস আলী, আব্দুল মোতালিব ও শিক্ষা সুপার ভাইজার,ইউনিয়ন প্রবীন সভাপতি ঈমান আলী, কবির হোসেন সহ ফাউন্ডেশন বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।  

শেষে খেলায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অনুষ্টানের অতিথিরা।

No comments

Powered by Blogger.