কালীগঞ্জ সাব-রেজিস্টার অফিসের নৈশ্য প্রহরী আব্দুল আজিজ মৃত্যু

স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জ সাব-রেজিস্টার অফিসের নৈশ্য প্রহরী আব্দুল আজিজ হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেছেন(ইন্না---রাজেউন)। সোমবার রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত রোববার রাত ২টার দিকে উপজেলা সাব-রেজিস্টার অফিসে ডিউটিরত অবস্থায় তিনি স্ট্রক করেন। ঐরাতে তাকে কালীগঞ্জ স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থায় অবনতি হলে রাতেই তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রিফার্ড করা হয়। সোমবার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করলে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ গুনগ্রাহী রেখে গেছেন। নিহত আব্দুল আজিজ কালীগঞ্জ পৌরসভার ঈশ^রবা গ্রামের মৃত ইসমাইল মোল্লার ছেলে। তিনি প্রায় ৩০/৩৫ বছর যাবৎ কালীগঞ্জ সাব-রেজিস্টার অফিসে নৈশ্য প্রহরীর দায়িত্ব ছিলেন। দীর্ঘদিন এলাকার রিয়াদুল জান্নাহ  জামে মসজিদের প্রধান খাদেম ও মসজিদের সভাপতির দায়িত্ব ছিলেন তিনি।

কালীগঞ্জ সাব-রেজিস্টার অফিসের অফিস সহকারী আবু জাফর জানান, রোববার রাতে হঠাৎ বুকেব্যথা অনুভব করলে অন্যান্য অফিসের নৈশ্য প্রহরী কাছে বললে তারা রাতে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পরে অবস্থায় অবনতি হলে রাতেই তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রিফার্ড করা হয়। সোমবার সকালে স্বজনরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করলে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 




No comments

Powered by Blogger.