কালীগঞ্জে বসতবাড়িতে প্রতিপক্ষের হামলা, বোমার বিস্ফোরণ, আহত ১

 স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বড় শিমলা গ্রামে বসতবাড়িতে অতর্কিত হামলা করেছে প্রতিপক্ষরা। এ সময় অন্তত ৪টি বোমার বিস্ফোরণ ঘটনা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ১ জন। 

স্থানীয়রা জানায়, রোববার সকালে উপজেলার বড় শিমলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গাজীপাড়া এলাকার কয়েকটি বাড়িতে অতর্কিত হামলা চালায় ২৫/৩০ জন। তাদের সবার হাতে দেশীয় অস্ত্র দাঁ, রামদা, চাইনিজ কুড়াল ছিল। এসময় তারা আনারুল ও জব্বারের বাড়ি লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। হামলার সময় আনারুল ও জব্বার মাঠে ছিল। তাদের স্ত্রী-সন্তানেরা ভয়ে বাসার ছাদে আশ্রয় নেয়। এসময় হামলাকারীরা বাসার ছাদ লক্ষ্য করে দুটি বোমার বিস্ফোরণ ঘটায়। এছাড়াও আশেপাশে আরও দুটি বোমার বিস্ফোরণ ঘটায়।  বোমার বিস্ফোরণ ঘটানোর সময় সবুজ নামে এক যুবক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর সদর হাসপাতালে রেফার্ড করে। 

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্ল্যা জানান, এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে গ্রামটিতে পুলিশ মোতায়েন রয়েছে। সেখানে বোমার বিস্ফোরণ ঘটনো হয়েছে। তবে কয়টি বোমার বিস্ফোরণ ঘটেছে সেটি এখন নিশ্চিত করে বলতে পারেননি। 


No comments

Powered by Blogger.