কালীগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জে নারিশ পোল্ট্রি ফিডের কাভার্ডভ্যানের ধাক্কায় মজিদ বিশ্বাস (৪৫) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের মোবারকগঞ্জ সুগার মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুজিদ বিশ্বাস দুলাল মুন্দিয়া গ্রামের মৃত বুধই বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সুত্রে জানায়, শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে কালীগঞ্জ শহর থেকে দুলাল মুন্দিয়া নিজ বাড়িতে ফিরছিলেন মজিদ বিশ্বাস। পথিমধ্যে মোবারকগঞ্জ সুগার মিলের সামনে পৌঁছালে যশোরগামী নারিশ পোল্ট্রি ফিডের কাভার্ডভ্যানটি অন্য একটি যাত্রী বাস অতিক্রম করার সময় বাইসাইকেলটিকে চাপা দিলে রাস্তার উপর পড়ে গুরুত্বর আহত হন দুলাল বিশ্বাস। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়। যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮ টার দিকে তিনি মারা যান। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো : আব্দুর রহিম মোল্লা জানান, কাভার্ডভ্যানটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। তাকে আটক করার চেষ্টা চলছে বলে জানান এই কর্মকর্তা।




No comments

Powered by Blogger.